Madhya Pradesh Shocker: চেয়েও অ্যাম্বুলেন্স মেলেনি, মেয়ের মৃতদেহ কাঁধে চাপিয়ে গ্রামে ফিরলেন বাবা!
Man Carries Daughter's Body In Arms (Photo: Twitter)

বক্সওয়াহা, ১০ জুন: অ্যাম্বুলেন্স (Ambulance) পাওয়া যায়নি, তাই চার বছরের মেয়ের মৃতদেহ কাঁধে চাপিয়ে নিয়ে এল বাবা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ছাতারপুর জেলায় (Chhatarpur District)। অভিযোগ, অ্যাম্বুলেন্স চাওয়া হলেও হাসপাতাল (Hospital) কর্তৃপক্ষ তার ব্যবস্থা করেনি। তাই বাধ্য হয়েই মৃতদেহ কাঁধে চাপিয়ে গ্রামে নিয়ে আসতে হয় পরিবারটিকে।

শিশুটির পরিবার জানিয়েছে যে সোমবার মেয়েটিকে প্রথমে তারা চিকিৎসার জন্য বক্সওয়াহা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। যেখানে তার অবস্থার অবনতি হয়। তারপরে মঙ্গলবার তাকে পার্শ্ববর্তী দামোহ জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেদিনই সে মারা যায়। মেয়েটির দাদা মনসুখ আহিরওয়ার অভিযোগ করেছেন যে তারা মৃতদেহ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য হাসপাতালের কর্মীদের একটি অ্যাম্বুলেন্স চেয়েছিলেন, কিন্তু অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। তিনি বলেন, "তারপর মৃতদেহ একটি কম্বলে মুড়ে বক্সওয়াহার উদ্দেশ্যে বাসে চড়েছিলাম। কারণ আমাদের কাছে ব্যক্তিগত গাড়ি ভাড়া করার জন্য টাকা ছিল না।" আরও পড়ুন: Sidhu Moose Wala Murder Case: সিধু মুসে ওয়ালাকে গুলি করা শার্প শ্যুটার হরকমল রানুকে গ্রেফতার করল পঞ্জাব পুলিশ

দেখুন ভিডিও:

মৃত মেয়েটির বাবা লক্ষ্মণ আহিরওয়ার জানিয়েছেন যে তাঁরা নগর পঞ্চায়েতকে একটি গাড়ি দিতে অনুরোধ করেন, যাতে দেহ পাউদি গ্রামে নিয়ে যেতে পারেন, কিন্তু তারাও দিতে অস্বীকার করে। যদিও মৃত মেয়েটির পরিবারের দাবি অস্বীকার করেছেন দামোহ জেলা হাসপাতালের সিভিল সার্জন মমতা তিমোরি। তিনি বলেন, "কেউ আমার কাছে আসেনি, আমাদের কাছে ভ্যান আছে। আমরা রেড ক্রস বা অন্য কোনও এনজিও থেকেও গাড়ির ব্যবস্থা করে দিতে পারি।"