UP Woman Demands Divorce: শাশুড়ি লুকিয়ে প্রসাধনী সামগ্রি ব্যবহার করে নেওয়ায় বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ বধূ
Makeup Kit (Photo Credit: Pixabay)

আগ্রা: উত্তরপ্রদেশের মালপুরার এক বধূ বিবাহবিচ্ছেদের (Divorce) আবেদন চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। তিনি এই বিবাহবিচ্ছেদে চেয়েছেন কারণ তাঁর শাশুড়ি অনুমতি ছাড়াই তাঁর প্রসাধনী সামগ্রি (Makeup Kit) ব্যবহার করেন। বধূর আরও অভিযোগ, শাশুড়ির এভাবে না জানিয়ে তাঁর মেকআপ কিট ব্যবহারের ঘটনা স্বামীকে বলায় তাঁর স্বামী প্রতিবাদ না করে বরং তাঁকেই ঘর থেকে বের করে দেন।

আরও পড়ুন: Shikhar Dhawan: ছেলের জন্মদিনে আবেগঘন পোস্ট থেকে ক্রিকেট ক্যারিয়ার, খোলামেলা সাক্ষাৎকারে শিখর ধাওয়ান (দেখুন ভিডিও)

তিনি আরও বলেন, একদিন তাঁকে মেকআপ ছাড়ায় অনুষ্ঠান বাড়িতে যেতে হয়েছে, কারণ তাঁর শাশুড়ি লুকিয়ে তাঁর মেকআপের জিনিষ ব্যবহার করে নিয়েছিলেন। আগ্রা পুলিশের ফ্যামিলি কাউন্সেলিং সেন্টারের কাছে ওই মহিলা অভিযোগ করেছেন যে, তাঁর শাশুড়ি সবসময় ঘরের ভিতরে নতুন পোশাক পরে মেকআপ করেন। বাড়িতে থাকার সময় শাশুড়িকে মেকআপ করতে নিষেধ করায় শাশুড়ির সঙ্গে তাঁর ঝগড়া হয়।

রবিবার মহিলা এবং তাঁর শাশুড়িকে আগ্রা পুলিশের ফ্যামিলি কাউন্সেলিং সেন্টারে ডেকে কাউন্সেলিং দেওয়া হয়। কিন্তু বধূ আর সংসার করতে রাজি নয়, তাঁর মতে বিষয়টি আর মেকাপের মধ্যে সীমাবদ্ধ নেই।