Uttar Pradesh Shocker: নববর্ষের উৎসবের মাঝে পথ দুর্ঘটনা, মৃত ৩, আহত ৩
প্রতীকী ছবি (Photo Credits: File Photo)

গোরক্ষপুর, ২ জানুয়ারিঃ নতুন বছরের মুখে একের পর এক দুর্ঘটনা। উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ যুবকের। আহত আরও ৩। উলটো দিক থেকে আগত এক গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ লেগে এই দুর্ঘটনা। নৃশংস, দুর্ঘটনার পর মহিলার দেহ টানতে টানতে নিয়ে গেল গাড়ি

ইংরাজির নববর্ষ উৎযাপনে ৬ জন বন্ধু মিলে রওনা দিয়েছিলেন বারানসির উদ্দেশ্যে। কিন্তু সেই উদযাপনের আগেই নির্মম পরিণতি। বারানসি পৌঁছানোর আগেই মাঝ রাস্তায় পথ দুর্ঘটনা। উলটো দিক থেকে আসা এক গাড়ির সঙ্গে ধাক্কা লাগে SUV গাড়িটির। দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আহত ৬ জনকে নিয়ে ভর্তি করা হয় নিকতবর্তী হাসপাতালে।

পুলিশ সূত্রে খবর, আবদুল, আশিস, আয়ুশ ঘটনাস্থলেই মারা যান। বাকি তিনজন আরবাজ, গোলু চৌহান এবং সুভাষ মিশ্র হাসপাতালে চিকিৎসারত। পুলিশ আরও জানিয়েছেন, প্রত্যেকের বয়সই ১৮-২৫ এর মধ্যে। যে গাড়ির সঙ্গে SUV এর ধাক্কা লাগে সেই গাড়ির চালক মদ্যপ ছিল বলেই দাবি পুলিশের। দুর্ঘটনার দিন রাস্তায় একাধিক গাড়িকে ধাক্কা দিয়েছে ওই চালক।

ওই চালকের খোঁজ চালাচ্ছে পুলিশ। খুব শীঘ্রই তাঁকে খুঁজে পাওয়া যাবে বলেই মনে  করছেন উত্তরপ্রদেশ বেলিপার পুলিশ। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।