প্রতীকী ছবি (Photo Credits: ANI)

মহারাজগঞ্জ, ৮ ফেব্রুয়ারিঃ নিজের বাড়িতেই আগুনে ঝলসে মৃত্যু হল মা এবং তাঁর দুই সন্তানের। এক সন্তানের বয়স ২ বছর। আর অপর সন্তান এখনও পৃথিবীর আলোই দেখতে পেল না। মায়ের পেটেই মৃত্যু হয় তাঁর। অন্তঃসত্ত্বা স্ত্রী এবং ২ বছরের শিশু কন্যাকে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেফতার করা হয়েছে মহিলার স্বামী এবং শ্বশুরকে।

আরও পড়ুনঃ  ধর্ষণের চেষ্টা করলে যুবকের ঠোঁট কামড়ে ছিঁড়ে নিলেন তরুণী

পুলিশ জানিয়েছে, মৃতা ওই মহিলার নাম গীতা, বয়স ২২। বাড়ির মধ্যেই আগুনে পুড়ে মৃত্যু হয়েছে মহিলা এবং তাঁর দুই সন্তানের। বাড়িতে আগুন কীভাবে লাগল তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ। এদিন আগুন লাগার সময়ে বাড়িতে অন্য কেউ ছিল না বলেই জানাচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার।

আরও পড়ুনঃ লখিমপুর খেরিতে ৫ বছরের শিশুর উপর যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেফতার আত্মীয়

তবে গীতার মৃত্যুতে অস্বাভাবিকতা দেখছেন তাঁর পরিবার। মেয়ের স্বামী সন্দীপ এবং শ্বশুরের বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছেন গীতার পরিবার। পাঁচ বছর আগে গীতার সঙ্গে সন্দীপের বিবাহ হয়। বিয়ের পর থেকেই নাকি সন্দীপ যৌতুকের জন্যে গীতার উপর অত্যাচার চালাত। ভারতীয় দণ্ডবিধির অধীনে ৪৯৮ (যৌতুক) এবং ৩০৪ বি (যৌতুকের জন্যে খুন) ধারায় মৃতার স্বামী এবং শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে তাঁর পরিবার।

গীতার পরিবারের অভিযোগের ভিত্তিতে সন্দীপ এবং তাঁর বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। জেরা চলছে। অন্যদিকে মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্যে।