Uttar Pradesh: স্কুলের শৌচালয়ে কন্ডম! ছাত্রীদের যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার কম্পিউটার শিক্ষক
প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

শাহজাহানপুর, ১৫ মেঃ স্কুলের নাবালিকা ছাত্রীদের যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। নির্যাতিতা ছাত্রীদের মধ্যে অধিকাংশই দলিত সমাজের। অভিযুক্ত শিক্ষক উত্তরপ্রদেশের (Uttar Pradesh) শাহজাহানপুরের এক স্কুলে কম্পিউটার পড়াতেন। নাবালিকা ছাত্রীদের যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার হয়েছেন ওই শিক্ষক। অভিযুক্ত শিক্ষককে তাঁর অপরাধে মদত দেওয়ার অভিযোগ উঠেছে নির্দিষ্ট স্কুলের প্রধান শিক্ষক এবং এক সহকারী শিক্ষকের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা।

আরও পড়ুনঃ গুরুদ্বারের বাইরে মদ পান করায় মহিলাকে গুলি করে খুনের অভিযোগ

ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, নির্যাতিতারা সপ্তম এবং অষ্টম শ্রেণীর ছাত্রী। প্রত্যেকেই বয়স ১২ থেকে ১৫ মধ্যে। সকলেই নাবালিকা। স্কুলের কম্পিউটার শিক্ষকের যৌন নিগ্রহের স্বীকার হয়েছেন ওই স্কুলের ১৫ জন ছাত্রী। সেই অপরাধে কম্পিউটার শিক্ষককে দিনের পর দিন সাহায্য করে গিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক এবং এক সহকারী শিক্ষক।

এক নির্যাতিতা ছাত্রী কম্পিউটার শিক্ষকের ঘৃণ্য অপরাধের কথা বাড়িতে জানিয়ে দেয়। সে জানান, ওই শিক্ষক তাঁদের অশ্লীলভাবে স্পর্শ করে। এরপরেই অভিভাবকরা একজোট হয়ে স্কুলে হানা দেয়। স্কুলের শৌচাগার থেকে তাঁরা উদ্ধার করেন ব্যবহার করা কনডম। এরপরেই প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক এবং কম্পিউটার শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিভাবকেরা। ছাত্রীদের বয়ানের ভিত্তিতে রবিবার অভিযুক্ত কম্পিউটার শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।