Uttar Pradesh: ফাঁকা ফ্ল্যাটে ডেকে মেয়ের প্রেমিককে খুন বাবার, নিজেই ফোন ঘোরালেন পুলিশের কাছে
Representational Image (Photo Credits: Pixabay)

গাজিয়াবাদ, ২৮ এপ্রিলঃ মেয়ের প্রেমিককে গুলি করে খুন করার অভিযোগ উঠল খোদ বাবার বিরুদ্ধে। অবসরপ্রাপ্ত বিএসএফ (BSF) কর্মী নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক দিয়ে যুবককে খুন করে নিজেই ফোন ঘোরালেন ১০০০ নম্বরে। উত্তরপ্রদেশ (Uttar Pradesh) গাজিয়াবাদের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

খুনের ঘটনা প্রসঙ্গে পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত অবসরপ্রাপ্ত বিএসএফ (BSF) কর্মী রাজেশ কুমার সিং শনিবার রাতে মেয়ের প্রেমিক, বছর ২৫-এর বিপুলকে বাড়িতে ডেকে পাঠান। সেখানে দুজনের মধ্যে কথা কাটাকাটি ক্রমশ হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। রাগের মাথায় বাড়িতে রাখা নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুক দিয়ে বিপুললে লক্ষ্য করে গুলি ছোঁড়েন রাজেশ। মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়েন বিপুল। ঘটনার পর নিজেই পুলিশকে ফোন করে পুরো বিষয়টা জানান অভিযুক্ত। কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছয় পুলিশ বাহিনী। আটক করে অভিযুক্ত রাজেশকে। বিপুলের দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্যে।

ঘটনার প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বিপুল এবং অভিযুক্ত রাজেশের মেয়ে একই বেসরকারি সংস্থায় কর্মরত। ফেসবুকে আলাপ সেখান থেকে বন্দুত্ব। দুজনের সম্পর্কের বয়স হয়েছিল ছয়। তবে পুলিশকে অভিযুক্ত বাবা জানিয়েছেন, তাঁর মেয়েকে নানাভাবে নিগ্রহ করত বিপুল। তা সত্ত্বেও বিপুলের সঙ্গেই সম্পর্ক চালিয়ে গিয়েছিলেন মেয়ে। ক্ষোভে, আক্রশে শনিবার রাতে মেয়ের প্রেমিককে নিজের ফাঁকা ফ্ল্যাটে ডাকেন বাবা। সেখানেই দুজনের মধ্যে উত্যক্তকর পরিস্থিতি তৈরি হয়। বন্দুর বের করে বিপুলের উপর গুলি চালিয়ে দেন তিনি। রাত সাড়ে ৩টের দিকে খুনের ঘটনাটি ঘটে। অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।