Uttar Pradesh: অশান্তির জেরে বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ায় স্বামীর নৃশংস পরিণতি করলেন স্ত্রী
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

আগ্রা, ২৪ জুলাইঃ বাড়ির মধ্যে স্বামীকে জ্যান্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল খোদ স্ত্রীয়ের বিরুদ্ধে। শুরু তাই নয় জামাইকে খুন করতে মেয়েকে সাহায্য করেছেন শ্বশুর শাশুড়ি। উত্তরপ্রদেশ (Uttar Pradesh) আগ্রার (Agra) ত্রাণ যমুনা কলোনির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের স্ত্রী এবং শ্বশুর, শাশুড়ির বিরুদ্ধে দায়ের হয়েছে খুনের অভিযোগ। যদিও খুনের ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

আরও পড়ুনঃ পরে মণিপুর আগে মালদা, কোচবিহারে কী হচ্ছে দেখুন, সুকান্তর তোপ

ঘটনা প্রসঙ্গে এক পুলিশ আধিকারিক জানান, মৃত ব্যক্তির নাম ধর্মেন্দ্র। বয়স ৩৫। শ্বশুরবাড়িতে স্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলেন তিনি। আর সেই সুযোগেই তাঁকে জ্যান্ত জ্বালিয়ে মারার অভিযোগ উঠেছে। রবিবার দুপুরে দিল্লির এক হাসপাতালে দগ্ধ ধর্মেন্দ্রর মৃত্যু হয়েছে। মৃতের ভাই ত্রাণ যমুনা কলোনি থানায় দাদার খুনের অভিযোগ দায়ের করেছেন।

জানা গিয়েছে স্ত্রীর সঙ্গে সাংসারিক কলহ চলছিল তাঁর। বিয়ে থেকে বেরিয়ে আসতে চেয়েছিলেন ধর্মেন্দ্র। আর সেই নিয়ে কথা বলতেই এদিন শ্বশুরবাড়ি যান তিনি।

অভিযুক্ত স্ত্রী, শ্বশুর এবং শাশুড়ির বিরুদ্ধে ত্রাণ যমুনা কলোনির থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির অধীনে ৩০৭ (খুনের চেষ্টা) এবং ১২০ বি (অপরাধের পরিকল্পনা) ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে বলেই জানা গিয়েছে।