Tamil Nadu Shocker: মাদক সেবন করিয়ে ৫ আত্মীয় মিলে ধর্ষণ নাবালিকাকে, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রফতার ৩
প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

চেন্নাই, ১৭ নভেম্বরঃ পরিবারের সদস্যদের দ্বারাই ধর্ষণ হয়েছে তামিলনাড়ুর ত্রিচি এলাকার এক নাবালিকা। মাদক সেবন করিয়ে নেশাগ্রস্ত অবস্থায় পাঁচ আত্মীয় মিলে গণধর্ষণ করে ওই নাবালিকাকে। শুধু তাই নয়, সেই ধর্ষণের ভিডিয়ো করে বিগত এক বছর ধরে তাকে ব্ল্যাকমেল করে গিয়েছে ধর্ষকরা। সেই ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার হয়েছে তিন জন। বাকি দুজনের খোঁজ চালাচ্ছে চেন্নাই পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার বয়স ১৬ বছর। ঘুরতে যাওয়ার নাম করে তার পরিবারের এক আত্মীয় বাইকে চাপিয়ে তাকে নিয়ে যায় এক নির্জন এলাকায়। সেখানে নিয়ে গিয়ে তাকে জোর করে মাদক সেবন করায়। এরপর ওই আত্মীয় তার আরও ৪ টে বন্ধুকে ফোন করে ডাকে। একে একে গণধর্ষণ করা হয় ওই ১৬ বছরের নাবালিকাকে। ধর্ষণের সেই ভিডিয়ো তারা ফোনে রেকর্ড করে রাখে। তাকে দিনের পর দিন ধমকি দিতে থাকে যদি সে তাদের সঙ্গে যৌন সম্পর্কে রাজি না হয় তাহলে এই ভিডিয়ো তারা ভাইরাল করে দেবে। টানা এক বছর ধরে নাবালিকার উপর যৌন অত্যাচার চলতে থাকে তারা।

যতদিন যেতে থাকে মেয়ের ব্যবহারে পরিবর্তন লক্ষ্য করে বাবা-মা। মেয়ের বিয়ে দিলে হয়তো সব ঠিক হয়ে যাবে এই ভেবে শুরু হয় তার বিয়ের তোড়জোড়। কিন্তু নাবালিকা মেয়েকে বিয়ে দেওয়ার খবর পাড়ায় জানাজানি হতেই ‘চাইল্ড রাইট’ অ্যাক্টিভিস্টরা মেয়েটিকে উদ্ধার করে।

এই সবের মাঝেই সেই ভিডিয়ো ভাইরাল হয় হোয়াটস অ্যাপে। মেয়েটির বাবা জানতে পেরে সঙ্গে সঙ্গে ‘চাইল্ড ওয়েলফেয়ার কমিটি’তে অভিযোগ জানায়। শুরু হয় ঘটনার তদন্ত। ১২ নভেম্বর তিনজনকে গ্রেফতার করে পুলিশ। যাদের মধ্যে এক জন ওই ভিডিয়ো হোয়াটস অ্যাপে শেয়ার করেছিল। বাকি দুজনের খোঁজ চলছে।