Akasha Flight: বিমানের মধ্যে বিড়ি ধরিয়েছেন যাত্রী, বেঙ্গালুরু বিমানবন্দরে গ্রেফতার প্রৌঢ়
Akasa Flight (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ১৭ মেঃ বিমানের মধ্যে মদ্যপ ব্যক্তির তাণ্ডব থেকে শুরু করে সহ যাত্রীর গায়ে প্রস্রাব, বিমানের শৌচালয়ে ধূমপান একাধিক অবাঞ্ছিত ঘটনা ঘটেছে মাঝ আকাশে। অভিযুক্তরা গ্রেফতার হয়েছেন। হাজতবাস করেছেন। তবে এই প্রথম বিমানে বিড়ি খাওয়ার অভিযোগে গ্রেফতার হলেন এক প্রোঢ়।

মঙ্গলবার আকাশা বিমানের (Akasha Flight) মধ্যে বিড়ি খাওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন ৫৬ বছর বয়সী ওই প্রৌঢ়। বিমান কর্তৃপক্ষ সূত্রে খবর, অভিযুক্তের নাম এম প্রবীণ কুমার। মঙ্গলবার দুপুরে আহমেদাবাদ থেকে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দিয়েছিল তিনি। সহযাত্রীদের জীবন বিপন্ন করে মাঝ আকাশে বিমানের মধ্যে বিড়ি খাওয়ার অভিযোগ উঠেছে প্রৌঢ়ের বিরুদ্ধে। বিমান বেঙ্গালুরু এয়ারপোর্টে পৌঁছাতেই বিমানবন্দর পুলিশ দ্বারা গ্রেফতার হন অভিযুক্ত যাত্রী। রাজস্থান পালি জেলা নিবাসী প্রবীণ কুমারকে রাখা হয়েছে বেঙ্গালুরু সেন্ট্রাল জেলে। বেঙ্গালুরু বিমানবন্দর থেকে এই প্রথম কোন যাত্রীকে বিমানে বিড়ি খাওয়ার অভিযোগে গ্রেফতার করা হল। যদিও অভিযুক্ত যাত্রীর দাবি তিনি এদিন প্রথমবার বিমানে চেপেছিলেন।

চলতি বছরেই বেঙ্গালুরু বিমানবন্দর থেকে দুই যাত্রীকে গ্রেফতার করা হয়েছিল মাঝ আকাশে সিগারেট খাওয়ার অভিযোগে। তবে বিড়ি খাওয়ার ঘটনা এই প্রথম বলেই চিহ্নিত করেছে ব্যাঙ্গালুরু বিমানবন্দর কর্তৃপক্ষ।