Noida: গাড়ির ধাক্কায় উলটে গেল রিক্সা, আশঙ্কাজনক অবস্থায় ৩ যাত্রী  
প্রতীকী ছবি (Photo Credit: ANI)

নয়ডা, ১৫ নভেম্বরঃ গাড়ির ধাক্কায় উলটে গেল ই-রিক্সা (E-Rickshaw)। আহত ৬ জন যাত্রী। তাঁদের মধ্যে ২ জন ছিল স্কুল পড়ুয়া। আহতদের তড়িঘড়ি নিয়ে যাওয়া হয়েছে নিকতবর্তী হাসপাতালে। ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

মঙ্গলবার সকালে নয়ডার (Noida) অ্যামিটি ইউনিভার্সিটি (Amity University) কাছে এই দুর্ঘটনাটি ঘটে। সকাল ৮ টা বেজে ৩০ মিনিট নাগাত একটি গাড়ি এসে আচমকাই ধাক্কা মারে ইলেকট্রনিক্স রিক্সাটিকে। যাত্রী বোঝাই সেই রিক্সায় ছিল মোট ৬ জন যাত্রী। স্থানীয় পুলিশ সূত্রে খবর, আহতদের মধ্যে দুজন স্কুল পড়ুয়া ছিল। অন্যদিকে গাড়ি চালাচ্ছিল এক কলেজ পড়ুয়া। সঙ্গে ছিল তাঁর বন্ধু। দুজনকেই পুলিশি হেফাজতে রাখা হয়েছে বলেই জানা গিয়েছে।

নয়ডা পুলিশের ডেপুটি কমিশনার (Deputy Commissioner of Police) হরিশচন্দ্র জানান, যাত্রীদের মধ্যে তিন জন গুরুত্বর আহত হয়েছেন। সেই তিন জনের অবস্থা আশঙ্কাজনক। বাকি তিনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

কমিশনর সূত্রে আরও জানা গিয়েছে, গাড়িতে যে দুজন কলেজ পড়ুয়া ছিলেন তাঁদের আনুমানিক বয়স ২০ থেকে ২২ এর মধ্যে। দুজনকেই পুলিশি হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেই জানিয়েছেন তিনি। যদিও মঙ্গলবার দুপুর অবধিও তাদের বিরুদ্ধে কোন এফআইআর (FIR) দায়েক করা হয়নি।