Mumbai: হুমকি দিয়ে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ, গ্রেফতার স্কুলের প্রধান শিক্ষক
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

মুম্বই, ২০ ফেব্রুয়ারিঃ বর্তমানে শিক্ষা প্রতিষ্ঠানেও সুরক্ষিত হয় পড়ুয়ারা। শিক্ষকের হাতে নাবালিকা ছাত্রীদের নির্যাতনের মাত্রা যেন দিনে দিনে আরও মাথাচাড়া দিচ্ছে। মুম্বইয়ের (Mumbai) একটি স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে উঠল নির্যাতনের অভিযোগ। মুম্বই পুলিশ গ্রেফতার করেছে ৬৫ বছরের স্কুল অধ্যক্ষকে।

আরও পড়ুনঃ মেয়েকে ধর্ষণের হুমকি,মাদকাসক্ত স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

স্কুলের হোস্টেলেই থাকত নির্যাতিতা নাবালিকা। প্রধান শিক্ষক ছাত্রীকে নিজের রুমে ডেকে দিণের পর দিন তাঁর সঙ্গে অসভ্যতা করে গিয়েছে, অভিযোগ ছাত্রীর। এও জানা গিয়েছে, নির্যাতনের কথা যদি সে কাউকে জানায় তাহলে তাঁর জীবন নষ্ট করে দেওয়ার হুমকি দিয়েছিল শিক্ষক। ভয়ে কাউকে কিছু না জানিয়ে দিনের পর দিন শিক্ষকের নির্যাতন সহ্য করে গিয়েছে ১৪ বছরের ছাত্রী।

আরও পড়ুনঃ  ভূত তাড়ানোর অজুহাতে নাবালিকাকে লাগাতার ধর্ষণ তান্ত্রিকের, নারকীয় ঘটনা রাজধানীতে

তবে ধৈর্য্যের বাধ ভেঙে যাওয়ায় বাবা মায়ের কাছে সবটা জানায় সে। সঙ্গে সঙ্গে তাঁর পরিবার পুলিশের কাছে গিয়ে স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেন। তদন্ত নেমে পুলিশ জানতে পারে, গত বছর নভেম্বর থেকে সপ্তম শ্রেনীর ওই ছাত্রীর উপর শারীরিক নির্যাতন চালাচ্ছেন স্কুলেরই প্রধান শিক্ষক। পোকসো আইনের (POCSO ACT) অধীনে স্কুল অধ্যক্ষয়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।