Shloka and Akash Ambani: বাবা হলেন আকাশ আম্বানি, নবজাতকের আগমনে উৎসব মুখর আম্বানি পরিবার
আকাশ ও শ্লোকা আম্বানি (Photo Credits: Social Media

মুম্বই, ১০ ডিসেম্বর: আম্বানি মহলে খুশির হাওয়া বইছে। না না জিও-র সাফল্য নয়। আম্বানি পরিবারে এল নতুন সদস্য। দাদু ঠাকুমা হলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা আম্বানি। মুকেশ নীতার বড়ছেলে আকাশ আম্বানি (Akash Ambani) বাবা হলেন। বৃহস্পতিবার আকাশের স্ত্রী শ্লোকা শিশু পুত্রের জন্ম দিয়েছেন। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আম্বানি পরিবারে উৎসবের আমেজ। পরিবার সূত্রেই বিবৃতি দিয়ে নাতি হওয়ার খবর জানানো হয়েছে। বিবৃতিতে এও বলা হয়েছে যে, সদ্যোজাত ও মা দুজনের শরীরই ভাল আছে। এদিকে প্রথম নাতির আগমনের বরে বেজায় খুশি মুকেশ ও নীতা আম্বানি।

আম্বানি পরিবারের মুখাপাত্র জানিয়েছেন, “ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদে মুম্বইতে শিশুপুত্রের গর্বিত বাবা-মা হলেন আকাশ ও শ্লোকা আম্বানি। নবজাতকের আগমনে আম্বানি ও মেহতা পরিবারে আনন্দ উৎসব শুরু হয়েছে।” আরও পড়ুন-Jagdeep Dhankhar: ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বিজেপি সভাপতির গাড়িতে হামলা করেছে তৃণমূলের হার্মাদ বাহিনী,’ ফের বিস্ফোরক রাজ্যপাল জগদীপ ধনখড়

উল্লেখ্য, মুকেশ ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ। গত বছর মার্চে বিখ্যাত হীরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে শ্লোকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আকাশ আম্বানি। আকাস ও শ্লোকা শৈশবের বন্ধু। দুজনে এক সঙ্গেই ধিরুভাই আম্বানি আন্তর্জাতিক স্কুলে পড়াশোনা করেছেন। তাঁদের বিয়েতে অতিথি অভ্যাগতদের তালিকায় ছিলেন বলিউড, ক্রিকেট মহল, রাজনৈতিক মহলের রথী মহারথীরা।