Mahua Moitra-Nishikant Dubey: 'টাকার বিনিময়ে দেশকে বেচে দিয়েছেন ডিগ্রিধারীরা', মহুয়ার টুইটের পালটা নিশিকান্তের
Mahua Moitra, Nishikant Dubey (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ২৫ অক্টোবরঃ আবারও একে অপরের বিরুদ্ধে বিষ ওগরালেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra) এবং বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে (Nishikant Dubey)। দুজনের অভিযোগের ঝুলি যেন ক্রমশই ভারী হচ্ছে। চলছে একে অন্যকে তোপ দেগে টুইটের বন্যা। শিল্পপতি দর্শন হিরানন্দনির (Darshan Hiranandani) থেকে দামী উপহার এবং অর্থের বিনিময়ে সংসদে প্রশ্ন করেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র, ঝাড়খণ্ডের বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের এই অভিযোগের ভিত্তিতে দ্রুত তদন্ত শুরু করেছে সংসদের এথিক্স কমিটি। কিন্তু নিশিকান্তের বিরুদ্ধে কয়েক মাস আগে ডিগ্রি জালের যে অভিযোগ তুলেছিলেন মহুয়া, তা নিয়ে কেন এখনও তদন্ত হচ্ছে না এ বার সেই প্রশ্ন তুললেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ।

দেখুন মহুয়ার টুইট... 

বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন মহুয়া। তবে চুপ থাকলেন না নিশিকান্ত। পালটা একহাত নিলেন। টুইটের পালটা টুইট করে দুবে লিখেছেন, 'এখানে প্রশ্ন আদানি গ্রুপ বা ডিগ্রি চুরি নিয়ে নয়। বরং মহুয়া টাকার বিনিময়ে সংসদে প্রশ্ন করেছেন কিনা তা নিয়ে। প্রশ্ন হচ্ছে সংসদের মর্যাদা, ভারতের নিরাপত্তা এবং অভিযুক্ত সাংসদের মালিকানা, দুর্নীতি ও অপরাধপ্রবণতা নিয়ে। ডিগ্রিধারীরা টাকার বিনিময়ে দেশকে বেচে দিচ্ছেন। টাকার জন্যে নিজের বিবেক বিক্রি করেছেন তৃণমূল সাংসদ'।

বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের পালটা টুইট... 

প্রসঙ্গত, নিশিকান্ত অভিযোগ করেছিলেন, মহুয়া যখন ভারতে তখন দুবাই থেকে তাঁর সংসদীয় আইডিতে লগইন করা হয়েছিল হিরানন্দনির তরফে। এতে বিঘ্নিত হয়েছে গোটা দেশের নিরাপত্তা। লোকসভার স্পিকারকে মহুয়ার সাংসদ পদ খারিজের আর্জিও জানিয়ে চিঠিও দিয়েছেন দুবে।