Sexual Assault: গুজরাতে নাবালক পড়ুয়াদের যৌন হেনস্থার অভিযোগে গেফতার মাদ্রাসার শিক্ষক
প্রতীকী ছবি (Photo Credit: Pixabay)

গুজরাতের জুনাগড় জেলার একটি মাদ্রাসার এক শিক্ষকে যৌন হেনস্থার অভিযোগে গেফতার করা হয়েছে। অভিযুক্ত শিক্ষকের বয়স ২৫ বছর। তার বিরুদ্ধে মাদ্রাসার (Madrasa) অন্তত ১০ পড়ুয়াকে যৌন হেনস্থার (Sexual Assault) অভিযোগ রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে খবর, ছাত্ররা শিক্ষকের (Teacher) হাত থেকে নিজেদের বাঁচাতে মাদ্রাসার ট্রাস্টির কাছে গেলেও তিনি কোনও ব্যবস্থা নেননি বলে অভিযোগ করেছেন ওই শিক্ষার্থীরা। ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রদের অভিযোগের বিষয়ে কোনও ব্যবস্থা না নেওয়ার অভিযোগে পুলিশ মাদ্রাসার ৫৫ বছর বয়সী ট্রাস্টিকেও গ্রেফতার করেছে।

এক ১৭ বছর বয়সী নাবালক পড়ুয়ার দেওয়ার অভিযোগের ভিত্তিতে, পুলিশ রবিবার ভারতীয় দণ্ডবিধির '৩৭৭ অস্বাভাবিক যৌন সঙ্গম' (Unnatural Intercourse), '৩২৩ বলপূর্বক শারিরীক আঘাত' (Assault),  '৫০৬-২  অপরাধমূলক ভীতিপ্রদর্শন' (Criminal intimidation) এবং প্রাসঙ্গিক ধারায় দুই অভিযুক্তের বিরুদ্ধে এই এফআইআর নথিভুক্ত করেছে। আরও পড়ুন: Delhi : দিল্লিতে এক হাজার কেজি বাজি বাজেয়াপ্ত পুলিশের, গ্রেফতার বাজি বিক্রেতা

পুলিশ সূত্রে খবর, ২১ অক্টোবর অভিযোগ পেয়ে পুলিশ যখন ওই মাদ্রাসাতে পৌঁছায় তখন, ওই মাদ্রাসার ১০ জন নাবালক পড়ুয়া এগিয়ে আসে এবং ওই শিক্ষকের বিরুদ্ধে "পায়ুসঙ্গম" (Sodomised) করার অভিযোগ জানায়। পাশাপাশি শিক্ষার্থীরা এও জানায়, এবিষয়ে তারা কাউকে কিছু বললে, ওই শিক্ষক তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছিল।