Karnataka: একদিনে পরপর দুই বিজেপি কর্মী হত্যা, কর্ণাটকে সাংসদ ঘনিষ্ঠ খুনে চাঞ্চল্য
BJP MP Umesh Jadhav associate hacked to death (Photo Credits: X)

কালাবুর্গি, ১ মার্চঃ চব্বিশ ঘণ্টার মধ্যে কর্ণাটকে (Karnataka) আরও এক বিজেপি কর্মীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল। কর্ণাটকের সাংসদ উমেশ যাদবের (Umesh Jadhav) সহকারী তথা বিজেপির ওই সদস্যকে বৃহস্পতিবার রাতে খুন করা হয়েছে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুনঃ নাবালিকাকে অপহরণ করে নাগাতার ধর্ষণ, ২০ দিন পর উদ্ধার নির্যাতিতা

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম চক্র। তিনি কালবুর্গীর সাংসদ উমেশ যাদবের ( Umesh Jadhav) সহযোগী ছিলেন। পাশাপাশি সম্প্রতি তাঁকে জেলা বিএসএনএল উপদেষ্টা কমিটির সদস্য হিসাবে নিযুক্ত করা হয়েছিল। বৃহস্পতিবার গ্রামে ওই বিজেপি কর্মী এবং তাঁর বন্ধুরা মিলে একটি পিকনিকের আয়োজন করেছিলেন। আর সেই পিকনিকের মাঝেই কয়েকজন আততায়ী হামলা করে চক্রের উপর। রাত ১১টার দিকে হামলার ঘটনাটি ঘটে। অভিযুক্তরা প্রথমে বিজেপি কর্মীর চোখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয়। এরপর ধারালো অস্ত্র দিয়ে কোপ চালতে থাকে। পুলিশের সন্দেহ, পুরনো শত্রুতার জেরে এই খুনের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের খোঁজে তিনটি দল গঠন করেছে পুলিশ।

আরও পড়ুনঃ ঢাকার বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই বহু মানুষ, ভিডিয়ো দেখলে আঁতকে উঠবেন

বৃহস্পতিবার সকালেই আরও এক বিজেপি কর্মী খুন হয়েছেন। অলন্দ তালুকের সরসাম্বা গ্রামে অজ্ঞাতপরিচয়ের ব্যক্তিদের দ্বারা খুন হন বিজেপি নেতা মহন্তপ্পা সিদ্দারামাপ্পা আলুরে। তাঁকেও কুপিয়ে খুন করা হয়েছে বলে জানা গিয়েছে। তিনি ধনলক্ষ্মী সমবায় সমিতির সভাপতি হিসেবে নিযুক্ত ছিলেন। এছাড়া পরপর তিনবার গ্রাম পঞ্চায়েতের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। একদিনে দুই বিজেপি কর্মীর খুনের ঘটনায় পুলিশের ভূমিকা প্রশ্নের মুখে।