IndiGo Airlines Passenger Punches Pilot For Flight Delay: স্ত্রীকে নিয়ে হানিমুনে যেতে দেরী, মাথা গরম করেই কো-পাইলটকে ঘুষি অভিযুক্ত ইন্ডিগো যাত্রীর (
Passenger punches IndiGo Captain (Photo Credits: X)

গত রবিবার কুয়াশার কারণে ১৩ ঘন্টা দেরিতে চলছিল ইন্ডিগোর বিমান। বিকেল ৩টানাগাদ  কো-পাইলট অনুপ কুমার  যখন সেই ঘোষণা করতে যান তাতেই বেজায় রেগে গিয়ে বিমানের ভিতরেই পাইলটকে মারধর করলেন সাহিল কাটারিয়া নামে এক যাত্রী।  সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

রবিবার ঘন কুয়াশা এবং ধোঁয়াশায় সকাল ৫টা থেকে সকাল ১০টা পর্যন্ত বিমানবন্দরের দৃশ্যমানতা শূন্যতে চলে গিয়েছিল। যার ফলে ৪০০ টিরও বেশি বিমান দেরীতে চলছিল। অভিযুক্ত ওই যাত্রী ছিলেন দিল্লি থেকে গোয়াগামী (6E-2175) বিমানে, যেটি  রবিবার সকাল ৭.৪০ এ ছাড়ার কথা ছিল। অবশেষে সেই বিমানটি বিকাল ৬.৩০ নাগাদ রওনা দেয়

পাইলটকে মারধরের ঘটনায় অভিযুক্ত ২৮ বছরের সাহিল কাটারিয়াকে জিজ্ঞাসাবাদের পর সোমবার গ্রেফতার করা হয়েছিল। এর পর এই ঘটনায় তিনি জামিন পান। জিজ্ঞাসাবাদের  সময় জানা গেছে অভিযুক্ত ব্যক্তি তাঁর নব বিবাহিতা স্ত্রী কে নিয়ে মধুচন্দ্রিমায় যাচ্ছিলেন। যার ফলে টেনশনে এই কাজ তিনি করে ফেলেছিলেন।তবে এখন পর্যন্ত তাকে কোনো নো-ফ্লাই তালিকায় রাখা হয়নি।

পুরো ঘটনাটি রেকর্ড করেছিলেন ইন্দো-রাশিয়ান মডেল-কাম-অভিনেত্রী ইভজেনিয়া বেলস্কায়া । বেলসিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে বলেছেন, “আমি আমার দলের সাথে দিল্লি থেকে গোয়া যাচ্ছিলাম এবং ফ্লাইটে উঠতে তাড়াতাড়ি বিমানবন্দরে পৌঁছেছিলাম। ইন্ডিগো টিম প্রথমে আমাদের এক ঘণ্টা বিলম্বের কথা জানিয়েছিল, কিন্তু কয়েক ঘণ্টা পেরিয়ে যাওয়ায় সবার হতাশা বাড়তে থাকে।”