Gujarat Shocker: পরকীয়ায় জড়িয়ে প্রেমিকের সঙ্গে মিলে নিজের ১৩ বছরের ছেলেকে খুনের অভিযোগ
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

আহমেদাবাদ, ২ ফেব্রুয়ারিঃ দেওরের সঙ্গে লুকিয়ে পরকীয়া বৌদির (Extramarital Affair)। বৌদি এবং দেওর মিলে সংসার পাতার ভাবনাচিন্তা করছিলেন। কিন্তু তাঁদের সম্পর্কের কথা জেনে যায় মহিলার পরিবার। কাকুর সঙ্গে মায়ের পরকীয়ার কথা মহিলার ছেলে জেনে যাওয়ায় তাঁদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় সে। সম্পর্কের বাধা সরাতে প্রেমিকের সঙ্গে মিলে নিজের ১৩ বছরের ছেলেকে খুন করলেন মা। বুধবার অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ চিতা বাঘের হামলায় মৃত্যু গুজরাটের ৩ বছরের শিশুর

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম মমতাদেবী। এবং তাঁর প্রেমিকের নাম ভগবত সিং। বিগত আট বছর ধরে তাঁদের মধ্যে সম্পর্ক (Extramarital Affair) রয়েছে। ধীরে ধীরে তাঁর বিয়ের পরিকল্পনা করছিলেন। কিন্তু মহিলার স্বামী এবং সন্তান বাধা হয়ে দাঁড়ায়। তাই প্রেমিকের সঙ্গে মিলে নিজের সন্তানকেই খুন করলেন মা।

আরও পড়ুনঃ উচ্চবর্ণের মেয়েকে ভালোবেসে বিয়ে,মোদী রাজ্যে নাপিত গোষ্ঠীকে একঘরে করল গ্রামবাসী

গত ২৪ জানুয়ারি থেকে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাধ্য হয়ে পুলিশের  কাছে নিখোঁজের অভিযোগ জানায় বাবা। শুরু হয় খোঁজ। গত সোমবার সন্ধ্যাবেলা এক পচাগলা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পাঠায় ময়নাতদন্তের জন্যে। জানা যায় ওই মৃতদেহ আসলে ওই মহিলার ছেলে। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, শ্বাসরোধ করেই মৃত্যু হয়েছে কিশোরের। শরীরে তিনটি ক্ষতের চিহ্নও মিলেছে। পুলিশি জেরায় অপরাধ স্বীকার করেছে অভিযুক্তরা।