Delhi Shocker: গাড়ি পার্কিং নিয়ে বচসার জের, ইটের ঘায়ে চালককে মাথা থেঁতলে খুন দিল্লিতে
killed (representational image)

নতুন দিল্লি,  ১৯ জুলাই:  গাড়ি পার্কিং নিয়ে বচসার জেরে ইট ও পাথরের ঘায়ে মাথা থেতলে মৃত্যু (Man’s Head Smashed With Bricks) হল বছর ৩২-এর যুবকের। মৃতের নাম রোহিত। তিনি বাউন্সার হিসেবে কাজ করতেন।  চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে  দক্ষিণ দিল্লির সাকেত মেট্রো স্টেশনের কাছে।

ডিসিপি বেনিতা ম্যারি জাইকার জানান, গত  ১৬ জুলাই শনিবার রাত দুটো বেজে ৫৩ মিনিট সাকেত থানায় েকটি ফোনকল আসে। তাতে বলা হয়, সাকেত মেট্রো স্টেশনের ২ নম্বর গেটের কাছে একজন আহত ব্যক্তি পড়ে আছেন। তড়িঘড়ি সেখানে পুলিশকর্মীরা পৌঁছে গেলেও কিছুই দেখতে পাননি। তদন্তে নেম পুলিশ জানতে পারে। আহত ব্যক্তিকে উদ্ধার করে সফদরজঙ্গহাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যুও হয়।

মৃতের বন্ধু রাহুল যাদব জানিয়েছেন,  বন্ধু আশু যাদব, অমিত জৈন ও রোহিতকে নিয়ে তিনি একটি গাড়ির মধ্যে ছিলেন। সাকেত মেট্রো স্টেশনের  ২ নম্বর গেটের কাছে গাড়িটি পার্ক করার চেষ্টা চলছিল। বাইরে দাঁড়িয়ে থাকা ৫-৬ জন ছেলের একটি দল গাড়ি পার্কিং নিয়েই রোহিতের সঙ্গে বচসা শুরু করে। এই সময় ছেলের দলটি রোহিতকে লক্ষ্য করে ইট  পাথর ছুঁড়তে শুরু করে।

পুলিশ জানিয়েছে এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩০৮ ও ৩৪ ধারায় মামলা রুজু হয়েছে। এরপর শতাধিক সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ  এক অভিযুক্তকে চিহ্নিত করে। তার নাম প্রিয়াংশু। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।  জেরায় ধৃত জানিয়েছে, সাকেত মেট্রো স্টেশনে ২ নম্বর গেটের কাছে তারা ৫-৬ জন বন্ধু দাঁড়িয়েছিল। সেখানেই গাড়ি পার্ক করতে চায় চারজনের একটি দল। আরও পড়ুন-Rajnath Singh On Agnipath scheme: অগ্নিপথ প্রকল্পে নিয়োগের জন্য জরুরি ধর্মীয় শংসাপত্র? বিরোধীদের অভিযোগকে ওড়ালেন রাজনাথ সিং (দেখুন ভিডিও)

গাড়ি চালক হর্ন বাজিয়ে জায়গা ফাঁকা করার চেষ্টা করলেও অভিযুক্তরা তাতে কর্ণপাত করেনি। এনিয়েই বাধে বচসা। রোহিত গাড়ি থেকে নেমে বিষয়টি মেটাতে গেলে। তাঁর মাথায় ইট ও পাথর ছুঁড়ে মারে অভিযুক্তরা। অভিযুক্তদের বেশিরভাগই এখনও অধরা। তাদের ধরতেই শুরু হয়েছে তল্লাশি।