Dating App Fraud: ডেটিং অ্যাপের মাধ্যমে ১১ জন ব্যক্তির থেকে লক্ষ লক্ষ টাকা লুঠলেন সুন্দরী
Representational Image (Photo Credits: Pixabay)

নয়াদিল্লি: ডেটিং অ্যাপের মাধ্যমে প্রতারণা! দিল্লি পুলিশ এক ৩২ বছর বয়সী মহিলা ও তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করেছে। তারা ডেটিং অ্যাপের (Dating App) সাহায্যে দিল্লির গুরুগাও এবং নয়ডায় ১১ জন ব্যক্তির সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ। অভিযুক্তরা এখন পুলিশি রিমান্ডে রয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ওই মহিলা ‘বাম্বল’ (Bumble)

ডেটিং অ্যাপের মাধ্যমে যুবকদের সঙ্গে বন্ধুত্ব করত, তারপর তাদের সঙ্গে মদ্যপান করে তাঁদের থেকে টাকা ও জিনিসপত্র লুঠ করত।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গত ১০ অক্টোবর এক ব্যক্তি ডিএলএফ থানায় অভিযোগ করেন, ডেটিং অ্যাপের মাধ্যমে তাঁর পায়েল নামের এক মহিলার সঙ্গে বন্ধুত্ব হয়। মেয়েটি তাঁর সঙ্গে দেখা করতে গুরুগ্রামে তাঁর বাড়িতে আসে। এরপর মদ্যপান করার সময় মেয়েটি তাঁকে বরফ আনতে বলে। তিনি রান্নাঘরে বরফ আনতে গেলে তাঁর মদের মধ্যে নেশার দ্রব্য মেশানো হয়, এরপরই তিনি অজ্ঞান হয়ে পড়েন। জ্ঞান ফেরার পর ওই ব্যক্তি দেখতে পান  বাড়িতে রাখা নগদ টাকা, সোনার চেন, এটিএম কার্ড, মোবাইল ফোন এবং অন্যান্য জিনিসপত্র নেই। আরও পড়ুন : Jalpaiguri: শারদীয়ার উৎসবের মাঝে জলপাইগুড়িতে বিস্ফোরণ, তিস্তায় ভেসে আসা মর্টার ফেটে আহত ৩

এসিপি ড. কবিতা জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে অভিযুক্ত তরুণী যুক্তরাজ্য থেকে এমবিএ করেছে। জিজ্ঞাসাবাদের পরে জানা গিয়েছে যে, এর আগে তিনি লক্ষ্মী নগর এবং দিল্লির সেক্টর- ৫০- এও একই ধরণের ঘটনা ঘটিয়েছিলেন।গত দুই মাসে ওই তরুণী প্রায় ৩০ লাখ টাকা লুট করেছেন বলে জানা গিয়েছে।