Gautam Gambhir: 'যারা সৎ তাঁরা পালায় না', আপ মন্ত্রীকে ক্রাইম ব্রাঞ্চের নোটিস প্রসঙ্গে মুখ খুললেন বিজেপি সাংসদ গৌতম গম্ভীর
Gautam Gambhir and Arvind Kejriwal (Photo Credits: ANI)

নয়া দিল্লি, ৪ ফেব্রুয়ারিঃ বিজেপির (BJP) বিরুদ্ধে আম আদমি পার্টির (Aam Aadmi Party) বিধায়কদের প্রলোভন দেখিয়ে 'কেনার' চেষ্টার অভিযোগ তুলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। এবার সেই অভিযোগের পালটা অভিযোগ দায়ের করেছে বিজেপি। এই মর্মে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ একটি নোটিস দিয়েছে আপ প্রধানকে। আর আজ রবিবার ক্রাইম ব্রাঞ্চ শাখার আধিকারিকরা আপ মন্ত্রী অতিশী মারলেনার (Atishi Marlena) বাসভবনে পৌঁছন। মন্ত্রীর বাড়িতে গিয়ে তাঁর হাতে নোটিস ধরাতে চেয়েছিল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। কিন্তু বাড়ি ছিলেন না অতিশী। লোকসভা নির্বাচনের আগে বিরোধীদের দমনে 'অপারেশন লোটাস' চালানোর অভিযোগ তুলেছে আপ (AAP)। তবে সেই অভিযোগ নস্যাৎ করে দিয়ে বিজেপির লোকসভার সদস্য গৌতম গম্ভীর (Gautam Gambhir) বললেন, 'যারা সৎ তাঁদের কোন কিছু থেকে পালানোর দরকার পরে না'।

বিজেপির বিরুদ্ধে অরবিন্দের করা আপ বিধায়কদের ভাঙানোর অভিযোগের তদন্তে নেমেছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। তদন্তে কেজরির সহায়তা চেয়ে মুখমন্ত্রীর কার্যালয়ে নোটিস দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ। নোটিসে তিন দিনের মধ্যে আপ সুপ্রিমোকে জবাব দিতে বলা হয়েছে। আর আজ রবিবার দিল্লির শিক্ষামন্ত্রী অতিশীর সরকারি বাসভবনে পৌঁছে যায় দিল্লি পুলিশ। তবে এদিন বাড়িতে ছিলেন না আপ নেত্রী। ফলে তাঁর কার্যালয়ের কর্মচারীরা সেই নোটিস সংগ্রহ করেছে।

দেখুন ভিডিয়ো...

আপ বিধায়কদের ভাঙানোর অভিযোগের তদন্তে মন্ত্রীর বাড়ি গিয়ে ক্রাইম ব্রাঞ্চ তাঁর দেখা পাননি। এই প্রসঙ্গে প্রাক্তন ভারতীয় ক্রিকেটর তথা বিজেপির লোকসভার সদস্য গৌতম গম্ভীরের মত, 'আমি বেশি কিছু বলব না। তবে আমি বিশ্বাস করি, যারা সৎ তাঁদের কখনও কোন কিছু থেকে পালিয়ে যাওয়ার প্রয়োজন পরে না। পরিস্থিতির মুখোমুখি হয়, লড়াই করে। সাধু ব্যক্তিদের কীসের ভয়'।