Mamata Banerjee: বিজেপি বিরোধী জোটে প্রত্যেককে স্বাগত, ইউপিএ-র অস্তিত্ব নেই, মমতাকে পাশে নিয়ে বললেন পাওয়ার
Mamata Banerjee, Sharad Pawar (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ১ ডিসেম্বর: ২ দিনের মুম্বইতে (Mumbai) মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। মুম্বইতে হাজির হয়ে বুধবার বলিউড (Bollywood) ব্যক্তিত্বদের সঙ্গে সাক্ষাৎকারে হাজির হন বাংলার মুখ্যমন্ত্রী। জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্করদের প্রশ্নের মুখোমুখি হয়ে এনসিপি প্রধান শরদ পাওয়ারের সঙ্গে দেখা করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তিনি বলেন, শরদ পাওয়ার বর্ষীয়ান নেতা। তাঁর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে তাঁর আলোচনা হয়েছে। শরদ পাওয়ার যা যা বলেছেন, তার সঙ্গে তিনি সম্পূর্ণ সহমত বলেও জানান মুখ্যমন্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হন শরদ পাওয়ারও (Sharad Pawar)। তিনি বলেন, বিজেপি বিরোধী জোটে যে বা যাঁরা আসতে চান, তাঁদের স্বাগত। বিজেপি (BJP) বিরোধী জোটে প্রত্যেককে স্বাগত বলে জানান শরদ পাওয়ার। পাশাপাশি কংগ্রেসও যদি তাঁদের সঙ্গে হাত মেলাতে চায়, তাহলেও স্বাগত বলে জানান এনসিপি নেতা। পাশপাশি ইউপিএ নামের জোটের আর কোনও অস্তিত্ব নেই বলে ম্নত্বয় করেন শারদ পাওয়ার।

আরও পড়ুন: Mamata Banerjee: কেন্দ্রের বিরুদ্ধে বললেই 'দেশদ্রোহী' তকমা, মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে আবেগতাড়িত স্বরা

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি প্রশ্নউত্তর পর্বে আবেগপ্রবণ হয়ে পড়েন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি তিনি অভিযোগ করেন, বর্তমানে শিল্পীদের কণ্ঠরোধ করা হচ্ছে। কেউ যদি কেন্দ্রের সরকারের বিরুদ্ধে কথা বলে, তাহলে তাঁকে দেশদ্রোহী বলে দাগিয়ে দেওয়া হচ্ছে বার বার। এই এই ধরনের কাজ করা হবে। কেন দেশের মানুষের কথা বলার স্বাধীনতা কেড়ে নেওয়া হবে বলে প্রশ্ন তোলেন স্বরা।