Mumbai Shocker: একতরফা প্রেম, বিয়ের প্রস্তাব ফেরানোয় মায়ের ছোট্ট সন্তানকে অপহরণ যুবকের, রোমহর্ষক কাহিনী
Representational Image (Photo Credits: Pixabay)

মুম্বই, ৮ সেপ্টেম্বর: মা বিয়ের প্রস্তাব ফেরানোয় ৫ বছরের মেয়েকে অপহরণ করল এক ব্যক্তি। রিতন ঘোষ নামে ওই ব্যক্তি পশ্চিমবঙ্গের বাসিন্দা বলে খবর। মুম্বইয়ের এক মহিলাকে সম্প্রতি বিয়ের প্রস্তাব দেয় রিতন। বিবাহিত মহিলাকে বিয়ের প্রস্তাব দেওয়ার পর তিনি তা ফিরিয়ে দেন। এরপরই রিতন ঘোষ ওই মহিলার ৫ বছরের মেয়েকে অপহরণ করে বলে খবর। বিষয়টি জানাজানি হতেই পুলিশ রিতন ঘোষের খোঁজ তল্লাশি শুরু করে। এরপর একটি চলন্ত ট্রেনের শৌচাগারে লুকিয়ে থাকা রিতনকে পুলিশ গ্রেফতার করে বলে খবর। রতিনকে গ্রেফতারির পাশাপাশি ৫ বছরের ওই কিশোরীকে উদ্ধারও করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, ৫ বতরের মেয়ের খোঁজ না পেয়ে ওই মহিলা পুলিশের দ্বারস্থ হন। জানতে পারেন রিতন ঘোষ কলকাতার উদ্দেশে রওনা দিয়েছে। যে খবর পেতেই পুলিশ রিতনের উদ্দেশে শুরু করে তল্লাশি। খবর দেওয়া হয় জিআরপিকেও। এরপর চলন্ত ট্রেনের শৌচাগার থেকে গ্রেফতার করা হয় রিতন ঘোষকে। জানা যায়, চলন্ত ট্রেনের শৌচাগারে ৫ বছরের ওই কিশোরীকে সঙ্গে নিয়ে লুকিয়ে ছিল রিতন। পুলিশ ওই কিশোরীকেও রিতনের খপ্পর থেকে বাঁচায়।

জানা যায়, একতরফা ভালবাসার জেরে ওই মহিলাকে স্বামীকে ত্যাগ করে বাড়ি ছাড়ার প্রস্তাব দেয় রিতন। সংশ্লিষ্ট মহিলা স্বামী, সংসার ছেড়ে রিতনের সঙ্গে ঘর করবেন না বলে স্পষ্ট জানান। এরপরই রিতন ওই মহিলাকে শিক্ষা দিতে তাঁর ছোট্ট মেয়েকে অপহরণ করে বলে খবর।