Mumbai Shocker: মর্মান্তিক, শারীর শিক্ষার ক্লাসের সময় মৃত ১৩ বছরের ছাত্র
প্রতীকী ছবি (Photo Credits: PTI)

মু্ম্বই: শারীর শিক্ষার ক্লাস (PT class) চলাকালীন মাটিতে পড়ে মৃত্যু (dead) হল ১৩ বছরের এক ছাত্রের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের রাজধানী মুম্বইয়ের (Mumbai) পশ্চিম কান্দিভেলি (Kandivli West) এলাকায়। দুর্ঘটনায় মৃত্যুর একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতের নাম ওম শচীন গান্ডেচা। বাড়ি গুজরাটে (Gujarat)।

পুলিশ সূত্রে জানা গেছে, গুজরাটের বাসিন্দা শচীন পড়াশোনা করত কান্দিভেলির শ্রী আরজে মাখেজা উচ্চ বিদ্যালয়ে (Shree RJ Makheja High School)। আর থাকত হালাই বালশ্রম হোস্টেলে (Halai Balashram hostel)। গত ১০ দিন আগে শচীনের ডেঙ্গু (dengue) হয়েছিল। তারপর সুস্থ হয়ে স্কুলে এসেছিল সোমবার। ওইদিন শারীর শিক্ষার ক্লাস করাচ্ছিলেন স্কুলের পিটি টিচার সন্তোষ শর্মা। শারীরিক প্রশিক্ষণের পর অন্যান্য সহপাঠীদের সঙ্গে মাঠের পাশে থাকা একটি গাছের গোড়ায় বসেছিল স্ট্যান্ডার্ড এইট-এর ছাত্র শচীন। আচমকা অচৈতন্য হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সে। শিক্ষক সন্তোষ শর্মা বিষয়টি দেখতে সঙ্গে সঙ্গে তার মুখে চোখে জলের ছিটে মারতে থাকে, জ্ঞান ফেরানোর নানা চেষ্টা করেন। তাতে কোনও কাজ না হওয়ায় কান্দিভেলির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

কান্দিভেলি থানার সিনিয়র ইন্সপেক্টর সন্দীপ বিশ্বাসরাও বলেন, এই বিষয়ে একটি এডিআর (Accidental Death Report) নথিভুক্ত করেছি আমরা। প্রাথমিকভাবে জানা গেছে, শচীন ১০ দিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিল। পরে সুস্থও হয়ে যায়। আমরা মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানোর পর গুজরাট থেকে আসা তার অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়েছে। এখনও মৃত্যুর কারণ সঠিক ভাবে জানা যায়নি।

,