Manipuri Family Beaten In Delhi: মণিপুরী পরিবারকে দিল্লিতে বেধড়ক মারধর অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতীদের
Photo Credits: IANS

নয়াদিল্লি: মণিপুরের (Manipur) একটি পরিবারকে বেধড়ক মারধর (beaten) করার অভিযোগ উঠল দক্ষিণ-পূর্ব দিল্লিতে (southeast Delhi)। এই ঘটনায় অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতীদের (unidentified assailants) বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ (Delhi police)।

শনিবার এপ্রসঙ্গে একজন পুলিশ আধিকারিক জানান, একজন মণিপুরী ব্যক্তি, তাঁর স্ত্রী এবং বোনদের অজ্ঞাত কারণে দক্ষিণ-পূর্ব দিল্লিতে একদল অজ্ঞাত হামলাকারী মারধর করেছে। এই বিষয়ে অভিযোগ দায়ের হওয়ার পরেই পুলিশ অপরাধীদের ধরতে তদন্ত শুরু করেছে।

তিনি আরও জানান, শুক্রবার বেলা আড়াইটার দিকে সানলাইট কলোনি থানায় (Sunlight Colony police) ফোন আসে কিলোকড়ি গ্রামে (Kilokari village) হওয়া এই ঝগড়ার বিষয়ে। পরে তদন্ত করে জানা যায় অজ্ঞাত কারণে ওই পরিবারকে মারধর করা হয়। বিষয়টি জানার চেষ্টা চলছে।

এপ্রসঙ্গে দক্ষিণ-পূর্ব দিল্লির সহকারী পুলিশ কমিশনার রাজেশ দেও বলেন. “তদন্তের সময় জানা যায় যে একটি ঝগড়া হয়েছিল এবং একজনকে মারধর করা হয়েছে। যাঁকে পিসিআর ভ্যানে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ইতিমধ্যে, একটি মেডিকো-লিগ্যাল কেস সংক্রান্ত তথ্য পাওয়া গেছে এবং AIIMS-এ গিয়ে পুলিশের একটি দল আহতদের রিপোর্ট সংগ্রহ করেছে। জানা গেছে, জখম ব্যক্তি মণিপুরের বাসিন্দা যিনি বর্তমানে জীবন নগর (Jeevan Nagar) আশ্রমে বসবাস করছেন।"

মেডিকেল রিপোর্ট অনুযায়ী, ওই ব্যক্তিটির হাঁটুতে ঘর্ষণ, লালভাব, চোখে ফোলাভাব এবং কপালের বাম দিকে ফোলাভাব রয়েছে। পরে নির্যাতিত থানায় এসে লিখিত অভিযোগ দেন। জবানবন্দিতে তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রাতের খাবারের পর তিনি তাঁর বোন, বন্ধু ও স্ত্রী-সহ এক বন্ধুকে এলাকায় তাঁর বাড়িতে নামাতে যাচ্ছিলেন। পথে একজন মহিলা-সহ তিনজন অপরিচিত ব্যক্তি তাঁদের কাছে এসে মুনিরকাতে অনলাইনে একটি উবার রাইড বুকিংয়ে সহায়তার জন্য অনুরোধ করেছিলেন, কারণ তাঁদের ফোনের ব্যাটারি শেষ হয়ে গেছিল। রাইড কনফার্মেশনের জন্য অপেক্ষা করার সময় তাঁদের একজন মণিপুরের বাসিন্দাদের গালিগালাজ ও অপমান করতে থাকে। আচমকা পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে, যার ফলে মণিপুরী ভদ্রলোকের স্ত্রী এবং বোনের উপর শারীরিক হামলা হয়। ঝগড়ার সময় অপরিচিত লোকরা একটি পিসিআর কল করেছিল এবং ২-৩ মিনিটের মধ্যে আরও বেশ কয়েকজন লোক তাঁদের ঘিরে ধরে মারধর শুরু করেছিল। আরও পড়ুন: Rajasthan Road Accident: কুয়াশায় ঢাকা পথ, স্কুল যাওয়ার পথে দুই বাসের মুখোমুখি ধাক্কা, মৃত্যু পড়ুয়ার