Uttar Pradesh: অন্যত্র বিয়ের রাগে প্রেমিকাকে খুন করে নিজেও আত্মঘাতী প্রেমিক

লখনউ, ২৭ জুন: আট বছর ধরে সম্পর্ক ছিল দু জনের। সব কিছু ঠিকঠাকই চলছিল দুজনের সম্পর্কে। কিন্তু মেয়ের বাড়ি থেকে অন্যত্র বিয়ে ঠিক হয়। ছেলেটি সেটা কিছুতেই মেনে নিতে পারেনি। আর তাই প্রথমে গুলি করে নিজের প্রেমিকাকে খুন করে, সেই বন্দুক দিয়েই নিজেকে গুলি করে আত্মঘাতী হল প্রেমিক। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের সাম্বালের চান্দোসি কতোয়ালি অঞ্চলের এক গ্রামে (Chandosi Kotwali area) । প্রেমিকাকে খুন করে নিজেও আত্মঘাতী হওয়া যুবক শিবমের ( বয়স ২৫। আর প্রেমিকা মমতা ২৪ বছরের। আরও পড়ুন: Delhi: আক্রান্ত ৮৫, দিল্লিতে সবচেয়ে কম করোনা সংক্রমণের রিপোর্ট প্রকাশ্যে 

আট বছর শিবমের সঙ্গে সম্পর্ক থাকার পরেও অন্যত্র বিয়ে দেওয়ায় মমতাও মন থেকে মেনে নিতে পারছিল না বলে তাঁর এক বান্ধবী জানায়। শনিবার মমতার বাড়িতে ঢুকে সিঁড়ি থেকে দাঁড়িয়ে গুলি চালায় শিবম। গুলির আঘাতে রক্তাক্ত হয়ে সিঁড়িতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় মমতা। এরপর সেখান থেকে পালিয়ে অন্য এক ফাঁকা বাড়িতে গিয়ে নিজেকে গুলি করে আত্মঘাতী হয় শিবম। আট বছরের প্রেমের সমাপ্তি ঘটে দুটি রক্তাক্ত মৃতদেহ। দেহ দুটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

শিবমের পরিবারের লোকেরা এই মৃত্যুর জন্য মমতার বাড়ির লোককে দায়ি করছে। অন্যদিকে, মমতার বাড়ির লোকেরা শিবমের পরিবারকে দায়ি করছে। পুলিশ দুই পরিবারের বিভিন্ন সদস্যকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। মমতার ভাই ও বাবা অন্যত্র বিয়ের ব্যবস্থা করেছিল বলে খবর।