Uttar Pradesh: নিজের বিবাহিত মেয়েকে ধর্ষণের দায়ে গ্রেফতার বাবা
Rape | Image used for representational purpose (Photo Credits: File Image)

লেখিমপুর খেরি (উত্তরপ্রদেশ), ১১ অগাস্ট: বাবার বিকৃত যৌন লালসার শিকার হতে হল মেয়েকে। বিয়ের পর নিজের বাপের বাড়িতে এসে বাবার হাতে ধর্ষণ (Rape) হতে হল মেয়েকে। এমনই ঘটনা ঘটল উত্তরপ্রদেশের মাইগালগঞ্জ অঞ্চলে। গত ৯ অগাস্ট বাপের বাড়িতে এসেছিলেন সেই মহিলা। ঘরে এসে সে বাবাকে দেখতে পাইনি। সারাদিন মায়ের সঙ্গে রান্নাঘরে গল্প করেই কাটে তার। এরপর রাতে একেবারে মদ্যপ অবস্থায় ঘরে ঢুকে বাবা তার সেই মেয়েকে ধর্ষণ করার চেষ্টা করে। মেয়ের আর্তনাদ শুনে ঘরে ছুটে আসে তার মা। বাবার সেই কু কীর্তির কথা মা-কে জানায় মেয়ে। আরও পড়ুন: খুন করে পলাতক ব্যক্তির দুই স্ত্রী-৮ সন্তানকে নিয়ে জমিয়ে সংসার, ধরা পড়ল ১৬ বছর পর

মা নিজে পুলিশের কাছে গিয়ে লিখিত অভিযোগ দায়ের করে। বাবার বিরুদ্ধে মুখ খুলে তাকে গ্রেফতারের দাবি তোলে মেয়ে। পুলিশ গিয়ে যখন সেই গুণধর বাবা-কে গ্রেফতার করে, তখনও সে মদের নেশার ঘোরে উল্টোপাল্টা কথা বলছে। পরে জ্ঞান ফিরলে সেই ব্যক্তি নিজের অপরাধের কথা স্বীকার করে নেয়।

সেই মহিলা জানিয়েছে, আগেও তার বাবা তাকে ধর্ষণ করলে। এর প্রতিবাদ করলে বা বাধা দিলে তার ওপর অত্যাচারও চালাত। ক মাস আগে দূর সম্পর্কের সঙ্গে আত্মীয়র সঙ্গে তার বিয়ে হয়। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর তাঁকে কোর্টে পেশ করা হয়। ভারতীয় দণ্ডবিধির ১৬৪ ধারায় কেস দায়ের করা হয়েছে।