Madhya Pradesh: জাদুবলে সমস্যা সমাধানের লোভ দেখিয়ে ৩ মহিলাকে ধর্ষণ, শ্রীঘরে ধৃত
প্রতীকী ছবি (Photo Credits: File Image)

নরসিংহপুর, ১৩ আগস্ট: যাদুবলে সমস্যার সমাধান করে দেব। এই লোভ দেখিয়ে ৩ জন মহিলাকে ধর্ষণের অভিযোগে উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে দুই নাবালিকাকে শ্লীলতাহানি করার অভিযোগও রয়েছে। ধৃতের নাম ধর্মেন্দ্র দাস ওরফে ধর্মেন্দ্র দুবে। বছর ৩৫-এর ধর্মেন্দ্রর দাবি, তার ম্যাজিক্যাল পাওয়ার রয়েছে। এই জাদুবলে সে অনেক অসাধ্য সাধন করতে পারে। সমস্যার সমাধান করে দেব, এসব বলেই মহিলাদের লোভ দেখাতো সে। হিন্দুস্তান টাইমসের রিপোর্ট অনুসারে ধৃত ধর্মেন্দ্র দুবে এখন জেলেই রয়েছে। অন্য একটি অপরাধে সম্প্রতি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এবার সেই সঙ্গে তিন মহিলাকে ধর্ষণ ও দুই নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগও জুড়ে গেল। চাঞ্চল্যকর ঘটনাটি মধ্যপ্রদেশের (Madhya Pradesh)।

পুলিশ জানিয়েছে অভিযুক্ত ধর্মেন্দ্র দুবে তার বাড়ির মধ্যেই একটি মন্দির তৈরি করিয়েছিল। সেখানেই মহিলারা নানরকম সমস্যা সমাধানের আশায় তার সঙ্গে দেখা করতে আসতেন। জাদুবলে সমস্যার সমাধানের লোভ দেখিয়ে মহিলাদের ধর্ষণ করছে ধর্মেন্দ্র। গত সপ্তাহেই পুলিশের কাছে এই খবর আসে। খবর পেয়েই তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানে ধর্মেন্দ্রর বাড়ি থেকে ২ কিলোগ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়েছে। এরপরেই ধর্মেন্দ্রকে গ্রেপ্তার করে জেলে পাঠায় পুলিশ। ধৃতকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস অ্যাক্ট ১৯৮৫-র আওতায় গ্রেপ্তার করা হয়। দুই তরুণী-সহ তিন মহিলা বুধবার সুয়াতালা থানায় ধর্মেন্দ্র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে। নির্যাতিতাদের অভিযোগ, জাদুবলে সমস্যা সমাধানের লোভ দেখিয়েই এই কুকীর্তি করেছে সে। এরপরেই জানা যায়, দুই নাবালিকা বোনও ধর্মেন্দ্র বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছে। সবমিলিয়ে এখনও পর্যন্ত ধৃতের বিরুদ্ধে চারটি এফআইআর দায়ের হয়েছে। এর মধ্যে তিনটি ধর্ষণের অভিযোগ ও একটি শ্লীলতাহানির অভিযোগ। আরও পড়ুন-COVID-19 Vaccine Update: সপ্তাহ দুয়েকের মধ্যেই করোনাভাইরাস ভ্যাকসিনের উৎপাদন শুরু করবে রাশিয়া

নরসিংহপুর জেলার পুলিশ সুপার অজয় সিং সাংবাদিকদের জানিয়েছেন, এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। গত পাঁচ বছর ধরে অপরাধ করে চলেছে ধর্মেন্দ্র। ধৃতের বাড়ি থেকে আপত্তিকর ছবি ও ভিডিও বাজেয়াপ্ত করা হয়েছে।