Mamata Banerjee: উদ্ভব-পুত্র আদিত্যর সঙ্গে বৈঠক, মুম্বইতে উড়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়
Mamata Banerjee (Photo Credit: Twitter)

মুম্বই, ৩০ নভেম্বর: কথা ছিল মুম্বইতে গিয়ে মহারাষ্ট্রের (Maharashtra) মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের সঙ্গে দেখা করবেন কিন্তু তা হচ্ছে না। উদ্ভব ঠাকরের পরিবর্তে মুখ্যমন্ত্রী পুত্র আদিত্যর সঙ্গে সাক্ষাৎ করবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। উদ্ভব ঠাকরে অসুস্থ, তাই তাঁর পরিবর্তে আদিত্যর সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রী সাক্ষাৎ করবেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আদিত্য ঠাকরের বৈঠক নিয়ে মুখ খোলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউতও। তিনি বলেন, মঙ্গলবার রাত ৮টা নাগাদ আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আদিত্য ঠাকরে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই বৈঠকে শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতও থাকবেন। শিবসেনা (Shiv Sena)মুখপাত্র সাংবাদিক সম্মেলনে হাজির হয়ে নিজের মুখেই জানান ওই খবর।

মঙ্গলবার দুপুরে মুম্বইতে উড়ে যান মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বইতে রওনা হওয়ার আগে আদিত্য ঠাকরের সঙ্গে বৈঠক নিয়ে মুখ খোলেন মমতা। মঙ্গলবার দুপুরে মমতা বন্দ্যোপাধ্যায় মুম্বইতে উড়ে গেলেও, সঙ্গে যাননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) মুম্বইয়ের (Mumbai) উদ্দেশে রওনা দেবেন বলে খবর।

আরও পড়ুন: Rajya Sabha: 'বাহুবলি' কায়দায় রাজ্যসভা থেকে বরখাস্ত বিরোধীদের ১২ সাংসদ, ফুঁসে উঠলেন অধীর চৌধুরী

সম্প্রতি গোয়ায় সংগঠন বাড়ানোর কাজ শুরু করেছে তৃণমূল কংগ্রেস। গোয়ার পর হরিয়ানাতেও কংগ্রেসকে ধাক্কা দেওয়ার চেষ্টায় জোড়াফুল শিবির। মেঘালয়েও মমতা বন্দ্যোপাধ্যায়ের দল ক্রমশ শক্তি বাড়াচ্ছে। এবার কি মহারাষ্ট্রে শিবসেনার সঙ্গে আঁতাত করে বিজেপি শিবিরকে ধাক্কা দেওয়ার চেষ্টার তৃণমূল কংগ্রেস? এমন প্রশ্নই উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে।