Mamata Banerjee: চব্বিশের নির্বাচনে মোদী বিরোধী জোটে শান, দিল্লিতে মমতার সঙ্গে সাক্ষাৎ কেজরির
মমতার সঙ্গে সাক্ষাৎ কেজরির, ছবি ট্য়ুইটার

দিল্লি, ২৮ জুলাই: মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দিল্লির বাসভবনেই বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন রাজধানী শহরের মুখ্যমন্ত্রী। সেখানেই চলে তাঁদের রুদ্ধদ্বার বৈঠক। তবে মমতা-কেজরিওয়ালের বৈঠকে কী বিষয় নিয়ে আলোচনা হয়, সে বিষয়ে কিছু জানা যায়নি। মন্তব্য করেননি কোনও পক্ষই।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি ট্যুইট করেন অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিপুল জয়ের পর এই প্রথম মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে সাক্ষাৎ হল তাঁর। বাংলায় এই বিপুল জয়ের জন্য মুখ্যমন্ত্রীকে শুভেচ্ছা জানান কেজিরওয়াল। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক বিষয় নিয়েও তাঁদের মধ্যে কথা হয় বলে জানান দিল্লির (Delhi) মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Mamata Banerjee: বিজেপি বিরোধিতায় একজোট হওয়ার ডাক, সোনিয়ার সঙ্গে বৈঠকের পর আশাবাদী মমতা

বুধবার কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর ১০ জনপথের বাড়িতে যান মমতা বন্দ্যোপাধ্যায়। সোনিয়া এবং রাহুল গান্ধীর সঙ্গে জোট প্রসঙ্গে আলোচনার পর মমতার সঙ্গে দেখা করতে অভিষেকের বাসভবনে চলে যান দিল্লির মুখ্যমন্ত্রী। ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্য এখন থেকেই যে মোদী (Narendra Modi) বিরোধীরা জোট বাঁধতে শুরু করেছেন, তা আজকের চিত্র থেকেই বেশ স্পষ্ট।

পাশাপাশি সোনিয়া গান্ধী (Sonia Gandhi) এবং রাহুল গান্ধীর (Rahul Gandhi) সঙ্গে আলোচনা ফলপ্রসূ হয়েছে। ভবিষ্যতে এর ভাল ফল পাওয়া যাবে বলে আশা প্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।