Aryan Khan Drug Case: আরিয়ানকে অপহরণ করার চক্রান্তের অংশ ছিলেন এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ে, দাবি নবাবের
Sameer Wankhede, Nawab Malik (Photo Credit: Twitter)

মুম্বই, ৭ নভেম্বর: যত দিন যাচ্ছে ততই নতুন নতুন মোড় নিচ্ছে মুম্বইয়ে প্রমোদতরীতে মাদক তদন্ত। এবার মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik) দাবি করেছেন যে এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) আরিয়ান খানকে (Aryan Khan) অপহরণ করার চক্রান্তের অংশ ছিলেন। এই মামলাকে তিনি অপরহণ করা ও মুক্তিপণ চাওয়ার মামলা বলে দাবি করেছেন। তাঁর আরও দাবি, আরিয়ান খানের গ্রেফতারির পিছনে মাস্টারমাইন্ড হচ্ছেন বিজেপি নেতা মোহিত কম্বোজ।

এনসিপি নেতা বলেন, "আরিয়ান খান ক্রুজ পার্টির টিকিট কেনেননি। প্রতীক গাবা এবং আমির ফার্নিচারওয়ালা তাঁকে সেখানে নিয়ে আসেন। এটা অপহরণ ও মুক্তিপণের ব্যাপার। মুক্তিপণ চাওয়ার ঘটনায় মোহিত কাম্বোজ সমীর ওয়াংখেড়ের অংশীদার। মোহিত এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের ঘনিষ্ঠ। ৭ অক্টোবর রাতে দু'জনে ওশিওয়ারা কবরস্থানে দেখা করেছিলেন। এর পরে, ওয়াংখেড়ে আতঙ্কিত হয়ে পুলিশের কাছে অভিযোগ করেন যে তাঁদের ফলো করা হচ্ছে। তাঁরা ভাগ্যবান যে কাছাকাছি সিসিটিভি কাজ করছিল না, তাই আমরা ফিড পায়নি।" আরও পড়ুন: UP: বিশ্বকাপে পাকিস্তানের জয় উদ্যাপন, স্ত্রীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ ব্যক্তির

শনিবারই মহারাষ্ট্রের বিজেপি নেতা মোহিত কম্বোজ অভিযোগ করেছিলেন, আরিয়ান মাদক কাণ্ডের পিছনে মূল ষড়যন্ত্রকারী ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি) ঘনিষ্ঠ সুনীল পাটিল।