Maharashtra Political Crisis: গোয়ার হোটেলে বুক ৭০টি রুম, আজই গুয়াহাটি ছাড়ছেন শিবসেনা বিধায়করা
Shiv Sena MLAs In The Eknath Shinde Camp (Photo: ANI)

গুয়াহাটি, ২৯ জুন: আজই গুয়াহাটি (Guwahati) ছাড়ছেন বিদ্রোহী শিবসেনা বিধায়করা (Rebel Shiv Sena MLAs)। আগামীকাল তাঁরা মহারাষ্ট্র বিধানসভায় আস্থাভোটে (Floor Test In Maharashtra Assembly) অংশ নেবেন। আজ বিকেলেই গুয়াহাটি থেকে গোয়া (Goa) যাবেন বিধায়করা। সূত্রের খবর অনুযায়ী, বিদ্রোহী বিধায়করা গোয়ার তাজ কনভেনশন হোটেলে উঠবেন। গোয়ার ওই হোটেলে প্রায় ৭০টি রুম বুক করা হয়েছে। বিধায়করা বিকেল সাড়ে ৪টে নাগাদ হোটেলে পৌঁছবেন বলে আশা করা হচ্ছে। আস্থাভোটে অংশ নেওয়ার জন্য আগামীকাল সকালে তাঁরা মুম্বই রওনা দেবেন বিধায়করা। উল্লেখযোগ্যভাবে, একনাথ শিন্ডে দাবি করেছেন যে পঞ্চাশের বেশি বিধায়কের সমর্থন রয়েছেন তাঁর কাছে।

আগামীকাল মহরাষ্ট্র বিধানসভায় বিশেষ অধিবেশন ডাকার নির্দেশ দিয়েছেন রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি। মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে কাল সংখ্য়াগরিষ্ঠতার প্রমাণ দিতে হবে। বিশেষ অধিবেশন আহ্বান করতে রাজ্য বিধানসভা সচিবকে চিঠি দিয়েছেন রাজ্যপাল। বিজ্ঞপ্তি অনুসারে, অধিবেশনটি সকাল ১১টায় শুরু হবে। অধিবেশ লাইভ সম্প্রচার করা হবে। আরও পড়ুন: Udaipur Tailor Murder: উদয়পুরের নৃশংস হত্যাকাণ্ডের তদন্তভার গেল জাতীয় তদন্তকারী সংস্থার কাছে

এদিকে, আজ সকালে একনাথ শিন্ডে গুয়াহাটির বিখ্যাত কামাখ্যা মন্দিরে পুজো দেন। শিন্ডে বলেছেন যে তিনি আস্থাভোটের জন্য প্রস্তুত এবং আগামীকাল মুম্বই ফিরবেন। তিনি বলেন, “আমি আগামীকাল মুম্বই ফিরব। আমি মহারাষ্ট্রের মানুষের কল্যাণের জন্য প্রার্থনা করেছি।”