Madhya Pradesh Shocker: খাবার কেনার জন্য বারবার টাকা চাইছিল, বিরক্ত হয়ে নাবালককে গলা টিপে হত্যা কনস্টেবলের

ভোপাল, ১২ মে: খাবার কেনার জন্য বারবার টাকা চাইছিল, আর তাতেই রেগে গিয়ে ৬ বছরের ছেলেকে গলা টিপে (Strangles) খুন করল এক পুলিশ কর্মী। চমকে ওঠার মতো ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) দাতিয়ায় (Datia)। অভিযুক্ত পুলিশ কনস্টেবল রবি শর্মাকে গ্রেফতার করা হয়েছে। সে গোয়ালিয়রের পুলিশ প্রশিক্ষণ স্কুলে কর্মরত ছিল। তাকে বরখাস্ত করার প্রক্রিয়া শুরু হয়েছে। ঘটনার আরও তদন্ত করছে পুলিশ।

দাতিয়ার পুলিশ সুপার আমন সিং রাথোর জানিয়েছেন, ছেলেটি বারবার রবির কাছে খাবার কেনার জন্য কিছু টাকা চাইছিল। কিন্তু রবি টাকা দিতে অস্বীকার করে ছেলেটিকে দূরে সরিয়ে দেয়। কিন্তু ছেলেটি আবার এসে টাকা চেয়েছিল। রবি এরপর মেজাজ হারিয়ে ছেলেটিকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর দেহটি ঝাঁসি রোড এলাকায় ফেলে রেখে আসে। আরও পড়ুন: Sri Lanka: 'অগ্নিগর্ভ' শ্রীলঙ্কা থেকে পালিয়ে গোপন ডেরায় রাজাপাক্ষে, নয়া প্রধানমন্ত্রী নিয়োগের ঘোষণা প্রেসিডেন্টের

পুলিশ জানিয়েছে যে নিহত নাবালকের বাবা সেলুন চালান। ৫ মে তিনি ছেলে নিখোঁজ হয়ে গিয়েছে বলে অভিযোগ দায়ের করেন। একই দিনে ঝাঁসি রোড এলাকায় একটি ছেলের মৃতদেহ পাওয়া যায়। তদন্তে নেমে জানা যায় যে ওই দেহটি সেলুন মালিকের ছেলেরই। পুলিশ আরও জানতে পারে যে একটি কালো গাড়ি থেকে মৃতদেহটি ঝাঁসি রোড এলাকায় ফেলে দেওয়া হয়েছিল। পরে জানা যায় ওই গাড়িটি পুলিশ কনস্টেবল রবি শর্মার মালিকানাধীন। এরপরই রবিকে গ্রেফতার করা হয়।

পুলিশি জেরায় অপরাধের কথা স্বীকার করেছে রবি। তার দাবি, কয়েকদিন ধরেই সে হতাশায় ভুগছিল। ছেলেটি তার কাছ থেকে বারবার টাকা দাবি করাতে সে বিরক্ত হয়েই হত্যা করে তাকে। রবিকে যাতে চাকরি থেকে বরখাস্ত করা হয়, সেই জন্য রাজ্য পুলিশ সদর দফতরে চিঠি পাঠিয়েছেন দাতিয়ার পুলিশ সুপার।