Loksabha Election 2024: 'মুঘলদের মত', 'শ্রাবণে মাটন' খাওয়া নিয়ে রাহুল, লালুকে কটাক্ষ মোদীর
PM Narendra Modi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি,১২ এপ্রিল: পবিত্র শ্রাবণ মাসে মাটন খাওয়া নিয়ে রাহুল গান্ধী (Rahul Gandhi), লালু প্রসাদ যাদবদের (Lalu Prasad Yadav)কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গত বছর শ্রাবণ মাসে রাহুল গান্ধীদের মাটন খাওয়া নিয়ে জোরদার আক্রমণ করেন মোদী।  তিনি বলেন, দেশে সংখ্যাগুরু যে মানুষজন রয়েছেন, তাঁদের আবেগকে রাহুল গান্ধী, লালু যাদবরা কার্যত পাত্তা দেন না। ইন্ডিয়া জোটের নেতেরা মানুষের আবেগ নিয়ে খেলতে পছন্দ করেন বলেও অভিযোগ করেন মোদী।  তবে রাহুল গান্ধী কিংবা লালু প্রসাদ যাদবের নাম নেননি মোদী। নাম না করে রাহুল গান্ধী, লালু যাদবদের 'মুঘলদের' সঙ্গে তুলনা করেন। ওঁরা দেশের মানুষকে জ্বালাতন করেন বলেও অভিযোগ করেন প্রধানমন্ত্রী (PM Narendra Modi)।

প্রসঙ্গত গত বছর সেপ্টেম্বর মাসে রাহুল গান্ধী এবং লালু প্রসাদ যাদবের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দুই নেতাকে মাটন রান্না করতে দেখা যায়। পুরনো সেই ভিডিয়োর প্রসঙ্গ তুলে নাম না করেই ২ জনকে আক্রমণ করেন নরেন্দ্র মোদী।

আরও পড়ুন:  Lok Sabha Elections 2024: আগামী শুক্রবার প্রথম দফায় দেশের ১০২টি আসনে ভোট, দেখুন হাইপ্রোফাইল দশ দ্বৈরথ

জম্মু কাশ্মীরের উধমপুরে শুক্রবার একটি জনসভায় হাজির হয়ে মোদী আরও বলেন, একজন অপরাধী, যিনি জামিনে মুক্ত, তাঁর বাড়িতে গিয়ে মাটন রান্না করে, খেয়ে, তার ভিডিয়ো বনানো হচ্ছে। যে প্রসঙ্গে রাহুল গান্ধীকে কার্যত কটাক্ষ করেন প্রধানমন্ত্রী মোদী। এই সব নেতারা দেশের মানুষকে বিরক্ত করেন বলেও কটাক্ষ করেন প্রধানমন্ত্রী।