Prajwal Revanna Sex Video: 'প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে কেন পদক্ষেপ করেনি কংগ্রেস?' সেক্স ভিডিয়োকাণ্ডে সিদ্দারামাইয়া সরকারকে প্রশ্ন শাহর
Amit Shah (Photo Credit: ANI/Twitter)

বেঙ্গালুরু, ১ মে: প্রজ্জ্বল  রেভান্নার (Prajwal Revanna) সেক্স ভিডিয়োকাণ্ডে (Sex Video) ফের কর্ণাটকের (Karnataka) কংগ্রেস সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন অমিত শাহ (Amit Shah)। বুধবার কর্ণাটকের হুবলিতে একটি নির্বাচনী জনসভায় হাজির হন অমিত শাহ। সেখানে তিনি বলেন, বিজেপি যখন জেডিএসের সঙ্গে জোট করেছে,সেই সময় প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ড প্রকাশ্যে আসে। তবে বিজেপি কখনও মহিলাদের উপর অত্যাচারের ঘটনাকে প্রশ্রয় দেবে না, মেনে নেবে না।

অমিত শাহর কথায়, কর্ণাটকে কংগ্রেস সরকারের আসনে। তাহলে প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে কংগ্রেসকেই পদক্ষেপ করতে হত বলে মন্তব্য করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। কিন্তু এক তরফা ভোট না মেটা পর্যন্ত কংগ্রেস কংগ্রেস সরকার এ বিষয়ে টু শব্দও করেনি। প্রজ্জ্বল রেভান্নাকে দেশ ছেড়ে পালাতে কর্ণাটকের কংগ্রেস সরকার সাহায্য করেছে বলেও অভিযোগ করেন বিজেপি নেতা।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video Case: 'সত্যি প্রকাশ পাবে', সেক্স ভিডিয়োকাণ্ডে তদন্ত শুরুর পর মুখ খুললেন প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি

কর্ণাটকের সিদ্দারামাইয়া সরকারকে আক্রমণ করে অমিত শাহ বলেন, যদি সাহস থাকে,তাহলে কংগ্রেস সরকার সত্যিটা স্বীকার করুক। জেডিএস বিজেপির জোটসঙ্গী হতে পারে, তবে গেরুয়া শিবিরের মতাদর্শ একেবারে স্পষ্ট। এই ধরনের ঘৃন্য অপরাধ যে বা যারা করেছে,তাদের কঠোর শাস্তির দাবি বিজেপি করছে বলেও জনসভা থেকে কর্ণাটকের কংগ্রেস সরকারের বিরুদ্ধে তোপ দাগেন অমিত শাহ।