Ram Vilas Paswan Undergoes Heart Surgery: দিল্লির হাসপাতালে হার্ট সার্জারি কেন্দ্রীয় মন্ত্রী রাম বিলাস পাসওয়ানের
রামবিলাস পাসওয়ান (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ৪ অক্টোবর: কেন্দ্রীয় মন্ত্রী রাম বিলাস পাসওয়ানের (Ram Vilas Paswan) দিল্লির একটি হাসপাতালে হার্ট সার্জারি (Heart Surgery) করা হয়েছে। আজ একথা জানিয়েছেন তাঁর ছেলে চিরাগ পাসওয়ান (Chirag Paswan)। চিরাগ আরও জানিয়েছেন যে প্রয়োজন দেখা দিলে আগামী সপ্তাহে তাঁর বাবার আরও একটি অস্ত্রোপচার করতে হবে। তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে চিরাগ বলেন, "গত অনেক দিন ধরে বাবা হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল সন্ধ্যায় কিছু আকস্মিক ঘটনার কারণে গভীর রাতে তাঁর হার্টের একটি অপারেশন করা হয়েছিল। যদি প্রয়োজন হয়, সম্ভবত কয়েক সপ্তাহ পরে আরও একটি অপারেশন করা হতে পারে। লড়াইয়ের এই মুহুর্তে আমার এবং আমার পরিবারের পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।"

গতকাল আসন্ন বিহার বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএ জোটের আসল ভাগাভাগি নিয়ে বৈঠক বসার কথা ছিল লোক জনশক্তি পার্টির। যদিও পরে সেই স্থগিত করা হয়েছিল। এর আগে সেপ্টেম্বরে, চিরাগ জানিয়েছিলেন যে বাবার অসুস্থতার কারণে আসন ভাগাভাগি নিয়ে চূড়ান্ত আলোচনার জন্য তাঁর বিহার সফর পিছিয়ে যেতে পারে। এরপর তিনি দলের সদস্য এবং সমর্থকদের সঙ্গে দেখা করেছিলেন এবং তাদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন। আরও পড়ুন: Coronavirus In India: দেশে করোনা আক্রান্ত ছাড়াল ৬৫ লাখের গণ্ডি, ২৪ ঘণ্টায় সংক্রমিত ৭৫,৮২৯

আসন ভাগাভাগি নিয়ে এডিএ জোটে দর কষাকষি চলছে বলে মনে করছে রাজনৈতিক মহল। বিজেপি আগে জানিয়েছিল যে জনতা দল (ইউনাইটেড) নেতা ও মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের নেতৃত্বে তারা নির্বাচনে লড়বে। এনডিএ-র আরেক সহযোগী এলজেপি এবার গতবারের থেকে বেশি আসন দাবি করছে। বিহারের ২৪৩টি বিধানসভা আসন রয়েছে। ২৮ অক্টোবর, ৩ নভেম্বর ও ৭ তিন দফায় নির্বাচন হবে। ১০ নভেম্বর থেকে ভোট গণনা শুরু হবে।