Lineman Cut Off Police Station Power Supply: বাইকের কাগজপত্র না দেখাতে পারায় জরিমানা, রাগে থানার বিদ্যুৎ সরবরাহ বন্ধ করলেন লাইনম্যান!
Representational Image (Photo credits: PTI)

বেরেলি, ১২ জুন: বাইকের জন্য কাগজপত্র না দেখাতে পারায় চালান কেটেছিল পুলিশ। রাগে থানার (Police Station) বিদ্যুৎ সরবরাহ বন্ধ (Cut Off Power Supply) করে দিলেন লাইনম্যান (Lineman)। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলির (Bareilly) হরদাসপুর থানায় (Hardaspur Police Station)। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছিল যে শনিবার রাতে থানায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গিয়েছে। বিদ্যুৎ আধিকারিকরা এখন ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

জানা গিয়েছে, পুলিশ কর্তা মোদি সিং গাড়ি চেকিং ড্রাইভে ছিলেন, তিনি লাইনম্যান ভগবান স্বরূপের বাইক থামিয়ে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন। স্বরূপ জানান যে তিনি কাগজপত্র সঙ্গে রাখেননি এবং বাড়ি গিয়ে সেগুলি নিয়ে আসতে পারেন। পুলিশ আধিকারিক তাঁর কোনও কথা না শুনে ৫০০ টাকা জরিমানা করেন। আরও পড়ুন: Uttar Pradesh: জেলাশাসকের 'ভিআইপি' গরুর চিকিৎসার জন্য ৬ জন ভেটেরিনারি ডাক্তার নিয়োগ! ভাইরাল নির্দেশের কপি

ঘটনায় স্বরূপ এতটাই বিরক্ত ও রেগে যান যে তিনি বিদ্যুৎ বিভাগের সহকর্মীদের ডেকে থানার বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেন। তিনি সাংবাদিকদের বলেন, থানায় বিদ্যুতের মিটার ছিল না, অবৈধ ভাবে বিদ্যুৎ নেওয়া হচ্ছিল।