লেডি ডন 'ভুরি' অবশেষে গ্রেফতার, উদ্ধার এই চমকপ্রদ জিনিস!
এই সেই লেডি ডন, নাম ভুরি। (Photo Credit: Facebook)

দিউ, ১০ জুলাই: Lady Don 'Bhuri' Arrested। পুলিশের জালে ধরা পড়ল দেশের লেডি ডন 'ভুরি'-কে। দিউয়ের নাগাও বিচে পুলিশের সঙ্গে ঝামেলা করায় গ্রেফতার করা হল গুজরাটের সুরাটের ২০ বছর বয়সী এই যুবতী সুন্দরী ডনকে। যে লেডি ডনের ভাল নাম অস্মিতা গোহিল (Asmita Gohil)। ছিনতাই থেকে, তলোয়ার দিয়ে সাধারণ মানুষকে ভয় দেখানো, ব্যবসায়ীদের ভয় দেখিয়ে টাকা তোলা। একাধিক অভিযোগ রয়েছে ভুরি নামের এই লেডি ডনের বিরুদ্ধে। তবে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ভুরি-র একটা ছবিতে দশ লক্ষ লাইক পড়তে বেশি সময় লাগে না। আর সেসব লাইক জোটে তার অপকর্মের জন্য।

নিজেকে ডন হিসেবে পরিচয় দিয়ে নানা সাহসী পোস্ট করেন ভুরি। সুরাটকে গোটা দেশ চেনে ব্যবসার শহর হিসেবে, আর সোশ্যাল মিডিয়ায় বুঁদ হয়ে থাকা মানুষরা এখন ভুরি-র অপকর্মের জন্য চিনছে। আরও পড়ুন-ঝগড়া, বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ৫ হাজার ডলারের ওয়েটার টিপস দিলেন এই মহিলা

লেড ডন অশমিতা গোহিল ওরফে ভুরি-কে গ্রেফতারের খবর জানিয়ে দিউয়ের এসপি হরেন্দ্র স্বামী জানান, ''২০ বছরের মহিলার অপরাধমূলক কাজের হিসেব খতিয়ে দেখা হচ্ছে। সুরাট থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ছুরি উদ্ধার করা হয়েছে।'' পুলিশ জানিয়েছে, এই মহিলার বিরুদ্ধে বহু ফৌজদারি মামলা রয়েছে। অস্মিতাকে সুরাতের মানুষ এত ভয় পান যে তাঁর বিরুদ্ধে মুখ খোলার সাহস দেখান না কেউ। সেই লেডি ডনকে ধরল দিউ পুলিশ।

এর আগেও অস্মিতাকে গ্রেফতার করেছিল পুলিশ। তবে সে জামিনে ছাড়া পেয়ে যায়। তাকে প্রায়শই ক্যামেরাবন্দী হতে দেখা গেছে লোকজনকে হুমকি দিতে, গালিগালাজ করতে এবং এটি সে তার পুরুষ বন্ধুদের সঙ্গে নিয়েই করে। ক মাস আগে অস্মিতার একটি ভিডিও ভাইরাল হয়ে ছিল। ভিডিওতে দেখা যাচ্ছিল সাগরেদদের সঙ্গে একটি বাজারে গিয়েছেন লেডি ডন। হাতে খোলা তলোয়ার। সেখানেই এক পানওয়ালাকে হুমকি দিয়ে তোলা তুলছিলেন তিনি। তাঁকে দেখেই পানওয়ালা দোকান ফেলে চম্পট দেয়। সে সময় তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ।