ঝগড়া, বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ৫ হাজার ডলারের ওয়েটার টিপস দিলেন এই মহিলা
সেরিনা উলফি(Photo Credit: Twitter)

ফ্লোরিডা, ৮ জুলাই: বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া, রেগেমেগে বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ওয়েটারকে পাঁচ হাজার ডলার টিপস দিয়ে দিলেন প্রেমিকা। পরে ক্রেডিট কার্ডের বিল আসতেই মাথায় হাত পড়ে প্রেমিকের। তিনি দেখেন খেতে গিয়ে মাত্রা ৫৫.৩৭ –লার খরচ হয়েছে। যা ভারতীয় মুদ্রায় প্রায় তিন হাজার ৮০২ টাকা। কিন্তু বিলে আরও যোগ হয়েছে তিন লক্ষ ৪৩ হাজার ৪৫২ টাকা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্ত রাষ্ট্রের ফ্লোরিডায়। প্রেমিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে প্রেমিকা সেরিনা ওলফিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরও পড়ুন-৬ পাইথনের বিছানায় শুয়ে মোবাইলে দিব্যি কার্টুন দেখছে এই একরত্তি, দেখুন ভিডিও

জানা গিয়েছে, অন্যদিনের মতোই বৃহস্পতিবার বয়ফ্রেন্ডের সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন সেরিনা ওয়ালফি। সেখানে সেরিনা বলেন, নিউ ইয়র্কের বাড়িতে যাবেন, বিমানের টিকিট কেটে দিতে হবে। কিন্তু রাজি হননি তাঁর বয়ফ্রেন্ড। ক্লিয়ার স্কাই রেস্তরাঁয় এই নিয়ে দুজনের মতান্তর থেকে কথা কাটাকাটি তারপর তা রীতিমতো ঝগড়ায় পরিণত হয়। শেষপর্যন্ত রেস্তরাঁর ওয়েটার বিল নিয়ে আসেন। বিল হয়েছিল ৫৫.৩৭ ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ৩ হাজার ৮০২ টাকা। বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে বিল মিটিয়ে দেন মহিলা। নির্দিষ্ট সময়ে ক্রেডিট কার্ডের বিল আসে ওই ব্যক্তির কাছে। বিল দেখে তিনি চমকে যান। সন্দেহ হওয়ায় সেরিনাকে রেস্তরাঁয় কত টাকা বিল দিয়েছিলেন, তা জিজ্ঞাসাও করেন। উত্তর সেরিনা সাফ জানিয়ে দেন অতিরিক্ত বিলের বিষয়ে তিনি কিছুই জানেন না।

এদিকে টাকার হদিশ না পেয়ে ক্রেডিট কার্ড কোম্পানিকে অভিযোগ জানান সেরিনার বয়ফ্রেন্ড। তারা তদন্তে করে দেখে, ওয়েটারকে টিপ দেওয়ার সময় অতিরিক্ত ৫ হাজার ডলার দিয়েছিলেন সেরিনা। রেস্তরাঁও জানিয়ে দেয়, তাদের হাতে আর কিছু নেই। টিপ বাবদ দেওয়া টাকা ওয়েটারকে দিয়ে দেওয়া হয়েছে। ফলে তা ফেরত দেওয়া রেস্তরাঁ কর্তৃপক্ষের পক্ষে সম্ভব নয়।ক্রেডিট কার্ড কোম্পানির অভিযোগের ভিত্তিতে সোমবার পুলিশ সেরিনাকে গ্রেপ্তার করেছে। পরে পুলিশি জেরায় ওয়েটারকে বিরাট অঙ্কের টিপস দেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন ওই মহিলা। রাগের বশে প্রেমিকা যে ব্যাংক ব্যালান্স শূন্য করে দেবে তা ভাবতেই পারেনি প্রেমিক।