Karnataka: সমকামী পরিচয় দিয়ে সফটওয়্যার ইঞ্জনিয়রকে ডেটে নিয়ে গিয়ে সর্বস্ব লুটে নিল ৩ যুবক
Arrest, Representational Images (Photo Credit: File Photo)

বেঙ্গালুরু, ৩ অগাস্ট: সমকামী (Gays) হওয়ার কথা বলে সফটওয়্যার ইঞ্জনিয়রকে (Software Professional) ডেটে নিয়ে গিয়ে সর্বস্ব ছিনিয়ে নেওয়ার অভিযোগ ৩ যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের (Karnataka) বেঙ্গালুরুকে (Bengaluru)। পুলিশ অভিযুক্ত ৩ যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তিরা একটি সমকামী ডেটিং অ্যাপ ব্যবহার করে ওই সফটওয়্যার ইঞ্জিনিয়রকে ফাঁদে ফেলেন। ধৃতরা হলেন সমীর পাশা, মহম্মদ ইসমাইল এবং সলমন খান, তাঁরা সকলেই বেঙ্গালুরুর শিবাজিনগরের (Shivajinagar) বাসিন্দা। যদিও মূল অভিযুক্ত এখনও পলাতক। সদাশিবনগর পুলিশ তাঁর খোঁজ চালাচ্ছে।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারী যুবক একটি নামী তথ্য প্রযুক্তি প্রতিষ্ঠানে কাজ করতেন এবং তিনি বেঙ্গালুরুর পূর্বাঞ্চলে থাকতেন। সমকামী হিসাবে জাহির করা অভিযুক্তদের একজনের সঙ্গে ডেটিং অ্যাপের মাধ্যমে তাঁর পরিচয় হয়েছিল। দীর্ঘ সময় ধরে চ্যাট করার পর তাঁরা ডেট করার সিদ্ধান্ত নেন। অভিযুক্তরা রাত সাড়ে আটটা নাগাদ ইঞ্জিনিয়রকে প্যালেস গ্রাউন্ডের ভিতরে আসতে বলেছিলেন। ইঞ্জিনিয়র ওখানে পৌঁছতেই অভিযুক্তরা তাঁর উপর হামলা চালায়। মারধর করে ১ লাখ টাকা মূল্যের ল্যাপটপ ছিনিয়ে নেয়। আরও পড়ুন: Delhi: সাংসদদের তেরঙ্গা বাইক মিছিলের সূচনায় পতাকা দেখাচ্ছেন প্রহ্লাদ যোশী, পীযূষ গয়াল ও এম বেঙ্কাইয়া নায়ডু, দেখুন ছবি

সফটওয়্যার ইঞ্জিনিয়র পরের দিন পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন। অভিযুক্তদের সম্পর্কে তথ্য সংগ্রহের পর পুলিশ তাঁদের বেঙ্গালুরু থেকে গ্রেফতার।