Karnataka Horror: শারীরিক সম্পর্কে বাধা দেওয়ায় স্ত্রীকে খুন করে গোপনাঙ্গ ক্ষতবিক্ষত করল স্বামী, অভিযোগে তোলপাড়
Representational Image (Photo Credit: File Photo)

বেঙ্গালুরু, ৭ জুন: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্ত্রী। এমন সন্দেহ থেকেই স্ত্রীকে খুন করল স্বামী। স্ত্রীকে খুনের পর তাঁর গোপনাঙ্গ ছিন্নবিচ্ছিন্ন করে দেয় স্বামী। বেঙ্গালুরুতে (Bengaluru)  এমনই একটি ভয়াবহ ঘটনার জেরে চাঞ্চাল্য ছড়ায়। রিপোর্টে প্রকাশ, গত রবিবার স্ত্রীকে খুন করে তাঁর গোপনাঙ্গ ক্ষতবিক্ষত করে দেয় স্বামী। পাড়া প্রতিবেশী কেউ টের পায়নি এই ঘটনা। অভিযুক্তের বড় দিদি এরপর ভাইয়ের বাড়িতে বেড়াতে এলে, তিনিই বউদির মৃতদেহ উদ্ধার করেন বলে খবর।

বেঙ্গালুরুর রাজাজিনগরের বাসিন্দা আয়াপ্পা এবং নগরাথানার বিয়ে হয় বেশ কয়েক বছর আগে। তাঁদের দুজনের দুই সন্তানও রয়েছে। রাজাজিনগরে একটি দোকানে কাজ করতেন নগরাথানা এবং আয়াপ্পা শ্রমিকের কাজ করত। আয়াপ্পা সন্দেহ করতে শুরু করে, নগরাথানার সঙ্গে চন্দ্র নামে তাদেরই এক আত্মীয়ের বিবাহ বহির্ভত সম্পর্ক রয়েছে। সম্প্রতি আয়াপ্পা বাড়িতে এলে, ঘরের দরজা বাইরে থেকে বন্ধ ছিল। তখন থেকেই অশান্তি শুরু হয় স্বামী, স্ত্রীর মধ্যে। এমনকী নগরাথানার সঙ্গে সম্পর্ক রাখলে, চন্দ্রকে তার ফল ভুগতে হবে বলেও হুমকি দেয় আয়াপ্পা।

গত রবিবারের ঘটনায় আয়াপ্পা স্ত্রীর বাড়ির লোকজনকেও খবর দেয়। প্রায় সবকিছু মিটমাট হয়ে গেলে, রাতে স্ত্রীর কাছাকাছি যাওয়ার চেষ্টা করে আয়াপ্পা। কিন্তু রাজি হননি নগরাথানা। শারীরিক সম্পর্কে অনিচ্ছুক নগরাথানাকে এরপর খুন করে আয়াপ্পা। খুনের পর নগরাথানার গোপানাঙ্গ সে ক্ষতবিক্ষত করে দেয় বলে অভিযোগ।

যে ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।