Baba Ka Dhaba: এবার ইউটিউবার গৌরব ওয়াসানের বিরুদ্ধে থানায় গেলেন বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ, কিন্তু কেন?
বাবা কা ধাবা কেলেঙ্কারি (Photo Credits: Instagram)

নতুন দিল্লি, ২ নভেম্বর: এবার ইউটিউবার গৌরব ওয়াসানের বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ আনলেন দক্ষিণ দিল্লির মালব্য নগরের জনপ্রিয় হোটেল বাবা কা ধাবার (Baba Ka Dhaba) মালিক কান্তা প্রসাদ। রবিবার এই তথ্য জানায় পুলিশ। লকডাউনে যে কীভাবে ব্যবসা মার খেয়েছে তার বিশদ বিবরণ সোস্যাল মিডিয়ায় জানিয়েছেন বছর আশির কান্তা প্রসাদ। যা জেনে চোখের জল ধরে রাখতে পারেনি নেটিজেনরা। এই ঘটনাই বাবা কা ধাবা-কে জনমনে জনপ্রিয় করেছে। ইউটিউবার গৌরব ওয়াসানই কান্তা প্রসাদের একটি সাক্ষাৎকার নেন। তাঁর সংগ্রামের দিনগুলি ঠিক কেমন ছিল, সে বিষয়েই বিশদে জানিয়েছিলেন কান্তা। ওই সাক্ষাৎকার সোশ্যাল মিডিয়ায় বহুল প্রচার হলে তিনি লাইম লাইটে চলে আসেন।

সেই ভিডিও শেয়ার করে ইউটিউবার গৌরব ওয়াসান নেটিজেনদের উদ্দেশ্যে লেখেন, বাবা কা ধাবা-র মালিক কান্তা প্রসাদকে আর্থিকভাবে সহযোগিতা করুন। কান্তা প্রসাদের অভিযোগ, ইচ্ছে করেই অনুদান সংগ্রহের জন্য নিজের ও পরিজন এবং বন্ধুদের ব্যাংক অ্যাকাউন্ট ডিটেলস সরবরাহ করেছেন গৌরব। এবং নেট ব্যাংকিং, ওয়ালেট-সহ সমস্ত রকম ডিজিটালি অনুদান সংগ্রহের সুযোগ নিয়ে বিরাট অংকের টাকা আত্মস্যাৎ করেছেন তিনি। এবং এ সংক্রান্ত আর্থিক লেনদেনের কোনও তথ্য কান্তা প্রসাদকে দেননি ইউটিউবার গৌরব ওয়াসান। আরও পড়ুন-Local Train Service: রাজ্যে কবে চালু হচ্ছে লোকাল ট্রেন? আজই নবান্নে মুখোমুখি রাজ্য প্রশাসন ও পূর্বরেলের কর্তারা

এই প্রসঙ্গে পুলিশকর্তা অতুল কুমার ঠাকুর জানিয়েছেন, গতকাল মালব্য নগর থানায় আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শুরু হয়েছে। তবে এনিয়ে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের হয়নি। বাবা কা ধাবা-র মালিকের ভিডিও সোস্যাল মিডিয়ায় বাইরাল হতেই বলিউড সেলেবদেরও নজরে পড়ে শোবিজেও এনিয়ে আলোচনা হয়। তাঁরাও দর্শক, অনুরাগীদের বাবা কা ধাবা থেকে খাবার কেনার অনুরোধ করেন। বাবা-কা ধাবা এক দিনের মধ্যেই টুইটারে ট্রেন্ডিং হয়েছিল। পরের দিন এত কাস্টমার সেখানে খাবার খেতে চলে যায় যা গত ৩০ বছরে মালিক কান্তা প্রসাদ দেখেননি।