Hema Malini: মথুরা থেকে তাঁর জায়গায় লড়বেন কঙ্গনা রানওয়াত! শুনে রাখি সাওয়ান্তকে টানলেন সাংসদ হেমা
Hema Malini (Photo Credit: IANS)

লখনউ, ২৪ নভেম্বর: উত্তরপ্রদেশের মথুরা থেকে তিনি দু বারের সাংসদ। এর মাঝে জোর জল্পনা ২০২৪ লোকসভা নির্বাচনে আর হেমা মালিনী-কে প্রার্থী করবে না বিজেপি। মথুরা থেকে হেমার জায়গায় বিজেপি দাঁড় করাবে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানওয়াত-কে। এই নিয়ে সাংসদ হেমা মালিনীকে প্রশ্ন করেন সাংবাদিকরা। যা নিয়ে'ড্রিম গার্ল' অভিনেত্রী কিছুটা মেজাজ হারালেন। সাংবাদিকদের উদ্দেশ্যে হেমা মালিনী বললেন, " আপনার তো মথুরা থেকে শুধু চলচ্চিত্র তারকাদেরই সাংসদ করবেন। আমার মনে হয় ভগবান কৃষ্ণ যা করার করবেন। শুধু এটা বলব, এবার যদি আগামিকাল রাখি সাওয়ান্তও সাংসদ হতে আসে..." রাখিকে নিয়ে এরপর কী বললেন হেমা তা আর বোঝা যায়নি। কারণ ততক্ষণে হেমা গাড়ির দরজা বন্ধ করে দিয়েছেন।

বিভিন্ন ইস্যুতে নরেন্দ্র মোদী-র প্রশংসা করা কঙ্গনা রানওয়াতকে সাংসদ করতে চাইছে বিজেপি। ২০২৪ লোকসভায় কঙ্গনা-র মত কয়েকজন সেলেবকে ভোটে দাঁড়া করানোর পরিকল্পনা করছেন অমিত শাহ-জেপি নাড্ডা-রা। আর কঙ্গনার জন্য হেমার কেন্দ্র মথুরাকেই বাচছে বিজেপি। হেমার কাজকর্ম খুশি নয় দল। তিনি নিজের কেন্দ্র সময় দেন না। দলের কার্যকর্মে সেভাবে দেখা যায় না। নিশ্চিত কেন্দ্র মথুরা থেকে তাই বলিউডের কোনও সেলেবকে দাঁড় করানোর কথা ভাবা হচ্ছে। কঙ্গনা যেভাবে সব ইস্যুতে আগ বাড়িয়ে বিজেপি-র পাশে দাঁড়াচ্ছেন, তাতে প্রার্থী করলে লাভই হবে বলে মনে করছে দল। আরও পড়ুন-করোনায় দৈনিক সংক্রমণ কমে ৫ হাজারের নিচে, স্বস্তিতে দেশ

দেখুন ভিডিও

২০১৪ লোকসভায় প্রথমবার মথুরা থেকে লড়েন হেমা মালিনী। আরএলজি-র জয়ন্ত চৌধুরীকে ৩ লক্ষ ৩০ হাজার ভোটে হারিয়ে মথুরার সাংসদ হন হেমা। এর আগে এই কেন্দ্রের সাংসদ ছিলেন জয়ন্ত চৌধুরী। এরপর ২০১৯ লোকসভায় হেমা ফের তিন লক্ষাধিক ভোটে জেতেন।