Jammu And Kashmir: সন্ত্রাসে মদত, হিজবুল কমান্ডার সৈয়দ সালাহউদ্দিনের ছেলে-সহ ৪ জনকে চাকরি থেকে বরখাস্ত

শ্রীনগর, ১৩ অগাস্ট: সন্ত্রাসবাদে মদত দেওয়ার কারণে জম্মু ও কাশ্মীর সরকার (Jammu And Kashmir Govt) শনিবার চার কর্মচারীকে চাকরি থেকে বরখাস্ত (Sack) করেছে। চার বরখাস্ত হওয়া কর্মচারীদের মধ্যে রয়েছেন জম্মু কাশ্মীর লিবারেশন ফ্রন্টের জঙ্গি বিট্টা কারাতের (Bitta Karate) স্ত্রী, হিজবুল মুজাহিদিনের (Hizbul Mujahideen) প্রধান কমান্ডার সৈয়দ সালাহউদ্দিনের (Syed Salahuddin) ছেলে। ভারতীয় সংবিধানের ৩১১ অনুচ্ছেদের অধীনেই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছে সরকার।

যাদের বরখাস্ত করা হয়েছে, তাঁরা হলেন বাকি দুজন হলেন কাশ্মীর বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের স্নাতকোত্তর বিভাগে বিজ্ঞানী মিহিত আহমেদ ভাট (Muheet Ahmad Bhat) ও কাশ্মীর বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সহকারী অধ্যাপক মাদিজ হুসেন কাদরি (Majid Hussain Qadiri), তথ্য ও প্রযুক্তি দফতরে কর্মচারী সৈয়দ আবদুল মুইদ (Syed Abdul Mueed) ও এবং গ্রাম উন্নয়ন অধিদফতরের কর্মচারী আসাবাহ-উল-আরজামান্দ খান (Assabah-ul-Arjamand Khan)। আরও পড়ুন: Sonia Gandhi Covid Positive Again: আবারও কোভিডে আক্রান্ত হলেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী

আরজামান্দ খান সন্ত্রাসবাদী বিট্টা কারাতের স্ত্রী। কাশ্মীরি পণ্ডিতদের হত্যার ঘটনায় অভিযুক্ত বিট্টা। সৈয়দ আবদুল মুয়েদ হলেন হিজবুল মুজাহিদিনের প্রধান সৈয়দ সালাহউদ্দিনের ছেলে।