Tamil Nadu Shocker: বিরিয়ানির সঙ্গে গিলে নেন দেড় লাখের গয়না! এনেমা দিয়ে পেট থেকে উদ্ধার ডাক্তারদের
Jewellery। Image Used for Representational Purpose Only | (Photo Credits: File Image)

চেন্নাই, ৬ মে: ইদের দিন বন্ধুর বাড়িতে বিরিয়ানির খেতে গিয়ে সঙ্গে গয়না (Jewellery) চুরি করেছিলে এক যুবক। বিরিয়ানির সঙ্গে গয়নাও খেয়ে ফেলেন। তার পেট থেকে সেই গয়না করে বের করলেন চিকিৎসকরা। অবাক করা ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) চেন্নাইয়ে (Chennai)। ওই যুবকের পেট থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা মূল্যের গয়না বের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, যুবকের পেট থেকে গয়না উদ্ধারের জন্য চিকিৎসকরা তাঁকে এনেমা (Enema) দিয়েছেন।

এক বন্ধু ইদের দিন তাঁর বাড়িতে খাওয়ার জন্য নিমন্ত্রণ করেছিলেন ওই যুবক ও তাঁর গার্লফ্রেন্ডকে। খাওয়া দাওয়া মিটে যাওয়ার পরে ওই বন্ধু লক্ষ্য করেন যে তাঁর বাড়ি থেকে একটি হীরের নেকলেস, একটি সোনার চেন এবং একটি হীরার দুল উধাও হয়ে গিয়েছে। গয়না চুরির জন্য বন্ধু ও তাঁর বান্ধবীকেই সন্দেহ করেন মহিলা। এরপর তিনি বিরুগামবাক্কাম থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে ওই যুবক ও তাঁর গার্লফ্রেন্ডকে জিজ্ঞাসাবাদ করলে তাঁরা অপরাধের কথা স্বীকার করেন। আরও পড়ুন: Amit Shah: তিনবিঘা করিডরে বিএসএফের সঙ্গে বৈঠকে শাহ, কলকাতায় পৌঁছে যেতে পারেন মৃত বিজেপি নেতার বাড়িতে

একটি প্রাইভেট মেডিকেল সেন্টারে স্ক্যান করার সময় ডাক্তাররা যুবকের পেটের গয়নাগুলি শনাক্ত করেন। গয়নাগুলি উদ্ধার করার জন্য তাঁকে এনেমা দেওয়া হয়েছিল। পুলিশ জানিয়েছে যে বৃহস্পতিবার গয়নাগুলি উদ্ধার করা হয়েছে। গয়না উদ্ধারের পর মহিলা তার অভিযোগ প্রত্যাহার করে নেন।