Jammu and Kashmir: ফের হামলা জম্মু কাশ্মীরে, কুলগামে মহিলা শিক্ষককে গুলি করে খুন জঙ্গিদের
Jammu And Kashmir (Photo Credit: Twitter/ANI)

দিল্লি, ৩১ মে:  ফের জঙ্গি হামলা জম্মু কাশ্মীরে (Jammu And Kashmir)। এবার জম্মু কাশ্মীরের কুলগামের গোপালপোরায় এক মহিলা শিক্ষককে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। গুরুতর অবস্থায় ওই শিক্ষককে স্থানীয় হাসপাতালে (Hospital) ভর্তি করা হলে, সেখানেই তাঁর মৃত্যু হয়। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিশ গোটা এলাকা ঘিরে ধরে তল্লাশি শুরু করেছে। কাশ্মীর জোন পুলিশের তরফে খবর, জঙ্গিদের গুলিতে যে মহিলা শিক্ষকের মৃত্যু হয়, তিনি সাম্বার বাসিন্দা।

 

সম্প্রতি জম্মু কাশ্মীরে একের পর এক হামলা শুরু করেছে জঙ্গিরা। প্রথমে কাশ্মীরি পণ্ডিত (Kashmiri Pandit) রাহুল ভাটকে লক্ষ্য করে গুলি চালানো হয় তেহশিল অফিসে। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাহুল ভাটের। যা নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে, রাহুল ভাটের স্ত্রী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে বিষোদগার করেন। কাশ্মীরি পণ্ডিতদের জীবন নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে বলেও অভিযোগ করেন রাহুল ভাটের স্ত্রী।

আরও পড়ুন:   Sidhu Moose Wala: পাঞ্জাবি গায়ক সিধুর খুনের প্লট দিল্লির তিহাড় জেলে? ফোন নম্বর ট্র্যাক করে সন্দেহ পুলিশের

রাহহুল ভাটের মৃত্যুর পর টিভি অভিনেত্রী আমরিন ভাটকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। আমরিন ভাটের বাড়িতে চালানো হয় হামলা। অভিনেত্রীর সঙ্গে তাঁর ১০ বছরের ছোট ভাইপোও জঙ্গিদের গুলিতে আহত হয়। বুদগামের চাদোরায় পরপর রাহুল ভাট এবং আমরিন ভাটের মৃত্যু নিয়ে উপত্যকায় ফের শোরগোল শুরু হয়েছে।