IT Department In BBC Office: বিবিসির অফিসে আয়কর 'হানা', কেন্দ্রকে কটাক্ষ মহুয়া মৈত্রর
Mohua Moitra On BBC (Photo Credit: Twitter)

দিল্লি, ১৪ ফেব্রুয়ারি: বুধবার বিবিসির (BBC) দিল্লি এবং মুম্বইয়ের অফিসে হানা দেয় আয়কর দফতর। বিবিসির অফিসে আয়কর দফতর হানা দিয়েছে সার্ভে করতে। এমনই জানা যায় সূত্রের তরফে। বিবিসির অফিসে আয়কর দফতরের হানাদারি নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে কংগ্রেস, তৃণমূল কংগ্রেস-সহ বিরোধী দলগুলি। বিবিসির অফিসে আয়কর হানাদারি অনাকাঙ্খিত বলেও মন্তব্য করেন মহুয়া মৈত্র (Mohua Moitra)।

 

পাশাপাশি বিবিসির অফিসে আয়কর দফতরের সার্ভে-র ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে ট্যুইট করা হয় এডিটরস গিল্ড অফ ইন্ডিয়ার তরফে। 'সংবাদ সংস্থাকে হেনস্থা করতে কেন সরকারি এজেন্সি ব্যবহার করা হচ্ছে', তা নিয়ে তোপ দাগ হয় এডিটরস গিল্ড অফ ইন্ডিয়ার তরফে। এডিটরস গিল্ড অফ ইন্ডিয়ার সেই ট্য়ুইট রিট্যুইট করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রও।

আরও পড়ুন: IT Department In BBC Office: বিবিসির অফিসে আয়কর হানা, 'অঘোষিত জরুরি অবস্থা', তোপ কংগ্রেসের

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi)  বিষয়ে তৈরি বিবিসির ডকুমেন্টরি নিয়ে জোর শোরগোল শুরু হয়। গুজরাটে গোষ্ঠী সংঘর্ষের সময় গুজরাটের তৎকালীন মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকা নিয়ে বিবিসির ডকুমেন্টরিতে প্রশ্ন তোলা হয়। যা নিষিদ্ধ করা হয় এ দেশে। ওই ঘটনার পরপরই কে বিবিসির অফিসে আয়কর দফতরের হানাদারি, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে বিরোধী দলগুলি।