Covid-19 Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২৬,৭২৭ জন, মৃত্যু ২৭৭ জনের
Covid-19 Cases In India (File Photo)

নতুন দিল্লি, ১ অক্টোবর: ২৪ ঘণ্টায় সারা দেশে করোনা (Covid-19) আক্রান্ত হলেন ২৬ হাজার ৭২৭ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ২৭৭ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৮ হাজার ২৪৬ জন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry) জানিয়েছে, গতকাল মোট আক্রান্তের মধ্যে কেরলেরই ১৫ হাজার ৯১৪ জন। দক্ষিণের রাজ্যে একদিনে মৃত্যু হয়েছে ১২২ জনের। স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ কোটি ৩৭ লাখ ৬৬ হাজার ৭০৭। তার মধ্যে বর্তমানে ২ লাখ ৭৫ হাজার ২২৪ জনের চিকিৎসা চলছে। মোট সুস্থ হয়েছেন ৩ কোটি ৩০ লাখ ৪৩ হাজার ১৪৪ জন। আর মোট মৃত্যু হয়েছে ৪ লাখ ৪৮ হাজার ৩৩৯ জনের।

গতকাল পর্যন্ত দেশে মোট ৮৯ কোটি ২ লাখ ৮ হাজা ৭ ডোজ কোভিড টিকা দেওয়া হয়েছে। তার মধ্যে গতকাল দেওয়া হয়েছে প্রায় সাড়ে ৬৫ লাখ ডোজ। আরও পড়ুন: Petrol-Diesel Price: শুক্রবার রেকর্ড উচ্চতায় পৌঁছল পেট্রল ও ডিজেলের দাম, কলকাতায় দাম কত?

বিশ্বে এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৭ লাখ ৯৭ হাজার ১৪৬ জনের। মোট আক্রান্ত হয়েছেন ২৩ কোটি ৪৫ লাখ ৫১ হাজার ২০৫ জনের। সুস্থ হয়েছেন ২১ কোটি ১৩ লাখ ৪৯ হাজার ৯৪১ জন।