Coronvirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ২৬,৬২৪ জন, মৃত্যু ৩৪১ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২০ ডিসেম্বর: দেশ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ২৬ হাজার ৬২৪ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৩৪১ জনের। দেশে মোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ কোটি ৩১ হাজার ২২৩ জন। এর মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ৩ লাখ ৫ হাজার ৩৪৪ জনের। দেশে করোনায় মোট মৃত্যু হয়েছে ১ লাখ ৪৫ হাজার ৪৭৭ জনের। সুস্থ হয়েছেন ৯৫ লাখ ৮০ হাজার ৪০২ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Ministry of Health)।

আইসিএমআর জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে মোট ১৬ কোটি ১১ লাখ ৯৮ হাজার ১৯৫টি নমুনার পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল পরীক্ষা করা হয়েছে ১১ লাখ ৭ হাজার ৬৮১টি। আরও পড়ুন: Modi Pays Tributes To Guru Teg Bahadur: গুরুদ্বার রাকাব গঞ্জ সাহেবে গিয়ে গুরু তেগ বাহাদুরকে শ্রদ্ধা নরেন্দ্র মোদির

বিশ্বজুড়ে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭ কোটি ৫৫ লাখ ছাড়িয়েছে। আর মৃতের সংখ্যা ১৬ লাখ ৭২ হাজার ছাড়িয়েছে। জন্স হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্য অনুযায়ী, শনিবার সকাল পর্যন্ত বিশ্বব্যাপী করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ কোটি ৫৫ লাখ ৮৮ হাজার ৭৮১ জনে। এদের মধ্যে মৃত্যু হয়েছে ১৬ লাখ ৭২ হাজার ৮২৬ জনের। আর এ পর্যন্ত সেরে উঠেছে ৪ কোটি ২৬ লাখ ২ হাজার ২৮৭ জন।