Irfan Ansari: 'কঙ্গনা রানাওয়াতের গালের চেয়েও মসৃণ রাস্তা তৈরি করব', প্রতিশ্রুতি ঝাড়খণ্ডের কংগ্রেস বিধায়কের
Congress MLA Irfan Ansari (Photo: ANI)

রাঁচি, ১৫ জানুয়ারি: আবারও বেফাঁস মন্তব্য করে খবরের শিরোনামে ঝাড়খণ্ডের কংগ্রেস (Congress) বিধায়ক ইরফান আনসারি (Irfan Ansari)। জামতারার (Jamtara) বিধায়ক এবার অভিনেত্রী 'কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) গালের চেয়েও মসৃণ' রাস্তা তৈরির প্রতিশ্রুতি দিলেন। একটি ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে, "আমি আপনাদের আশ্বস্ত করছি যে জামতারার রাস্তাগুলি চলচ্চিত্র অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের গালের চেয়ে মসৃণ হবে। ১৪টি বিশ্বমানের রাস্তার নির্মাণ শীঘ্রই শুরু হবে।"

দিন দুয়েক আগেই মাস্ক পরা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন আনসারি। তিনি বলেন, দীর্ঘ সময়ের জন্য মাস্ক পরা স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক হবে। জামতারার বিধায়ক ইরফান আনসারি পেশায় চিকিৎসক। তিনি বলেছিলেন, "মাস্কের অত্যধিক এবং দীর্ঘায়িত ব্যবহার করা হলে শরীরে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ বাড়ে। মানুষ শ্বাস-প্রশ্বাসের মধ্য দিয়ে অক্সিজেন গ্রহণ করে এবং কার্বন ডাই অক্সাইড গ্যাস নির্গত করে। তবে মাস্ক পরে থাকলে কার্বন ডাই অক্সাইড পুরোপুরি না বেরিয়ে আবারও শরীরে প্রবেশ করে।"

ইরফান আনসারির বিতর্কিত মন্তব্যের নিন্দা করেছে বিজেপি। ঝাড়খণ্ডের প্রাক্তন স্পিকার এবং বিজেপি নেতা সিপি সিং কংগ্রেস বিধায়ককে আক্রমণ করে বলেছেন, তিনি তাঁর মানসিক ভারসাম্য হারিয়েছেন। ইরফান আনসারির এমবিবিএস ডিগ্রি পরীক্ষা করারও দাবি জানান তিনি।