Sahibganj Shocker: দিল্লির ঘটনার পুনরাবৃত্তি! ঝাড়খণ্ডে উদ্ধার আদিবাসী যুবতীর ১২ টুকরো দেহ
প্রতীকী ছবি

সাহেবগঞ্জ: দিল্লি (Delhi) ও রাজস্থানের (Rajasthan) ঘটনার পুনরাবৃত্তি যেন দেখা গেল ঝাড়খণ্ডের (Jharkhand) সাহেবগঞ্জ এলাকায় (Sahibgan region)। জঙ্গলের (Jungle) মধ্যে থেকে উদ্ধার হল আদিম উপজাতি সম্প্রদায়ের (primitive tribal community) ২২ বছর বয়সী এক যুবতীর (woman) ১২ টুকরো মৃতদেহ (body parts)। বিষয়টি নিয়ে তুমুল উত্তেজনা দেখা দিয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। আরও পড়ুন: Hindu couple cannot be divorced without consent of court: আদালতের অনুমতি ছাড়া বিবাহ বিচ্ছেদ অবৈধ, জানাল দিল্লি হাইকোর্ট

এপ্রসঙ্গে সাহেবগঞ্জের পুলিশ সুপার জানান, সাহেবগঞ্জের অন্তর্গত একটি এলাকা থেকে ২২ বছর বয়সী আদিম উপজাতি সম্প্রদায়ের এক যুবতীর ১২ টুকরো মৃতদেহ উদ্ধার হয়েছে। আরও কিছু দেহাংশ (body parts) খুঁজে পাওয়া যাচ্ছে না। সেগুলির সন্ধানে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যে এই ঘটনার জেরে ওই যুবতীর স্বামী দিলদার আনসারিকে (Dildar Ansari) আটক করে জেরা করা হচ্ছে। ওই যুবতী দিলদারের দ্বিতীয় স্ত্রী ছিল।

প্রসঙ্গত উল্লেখ্য, দিল্লিতে শ্রদ্ধা ও আফতাবের ঘটনাটির পর থেকে দেশজুড়ে যেন মহিলাদের খুন করার পর তাঁদের মৃতদেহ টুকরো টুকরো করে ছড়িয়ে দেওয়ার প্রবণতা বাড়ছে। বিষয়টি দেখে চিন্তায় পড়েছেন মনোবিদরা। তাঁদের মধ্যে কেউ কেউ আশঙ্কা করছেন, ভয়ানক এই প্রবণতা যদি ছড়িয়ে পড়ে তাহলে সমাজে অস্থিরতার সৃষ্টি হবে। অনেক মানসিক ভারসাম্যহীন খুনিই এই ধরনের পদ্ধতির সাহায্য নিতে চাইবে। যার ফল হবে ভয়াবহ।